বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


‘সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হাতপাখায় ভোট দিন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, বিগত ৪৭ বছরে বাংলাদেশের মানুষ কার্যত স্বাধীন হতে পারেনি, দুর্নীতির কারনে বাংলাদেশকে সমৃদ্ধ এবং একটি সফল রাষ্ট্র হিসেবে গড়ে তোলা সম্ভব হয়নি।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার গঠন করতে পারলে দুর্নীতিকে চিরতরে উৎখাত করবে এবং দেশের মানুষ সুখী সমৃদ্ধশালি নতুন এক বাংলাদেশ দেখতে পাবে, ইনশা'আল্লাহ।

বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর ও জেলা কার্যালয়ে জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান এর সভাপতিত্বে ও সমন্নয়কারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায় এক নির্বাচনী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী, সিলেট-১ আসনে আলহাজ্ব মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু, সিলেট-২ আসনে মাওলানা আমির উদ্দিন আশরাফী, সিলেট-৩ আসনে এম.এ মতিন বাদশা, সিলেট-৪ আসনে মাওলানা জিল্লুর রহমান, সিলেট-৫ আসনে মোহাম্মদ নুরুল আমিন, সিলেট-৬ আসনে মোহাম্মদ আজমল হোসেনকে হাতপাখা মার্কায় ভোট দেয়ার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সেক্রেটারী আলহাজ্ব হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলা সেক্রেটারী আলহাজ্ব ইসহাক আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মু. শিহাব উদ্দিন, জেলা সভাপতি আবু তাহের মিসবাহ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সাধারণ সম্পাদক ফয়সল আহমদ,ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, মহানগর সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ সহ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য গঠিত সিলেটের ছয়টি আসনের ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বশীলবৃন্দ।

পশু-পাখির প্রতি ইসলামের দৃষ্টিভঙ্গি কী?


সম্পর্কিত খবর