২০১৮-১১-১৫

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

নির্বাচন বানচালের অপচেষ্টা প্রতিহত করা হবে: মুফতি ওয়াক্কাস

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কস বলেছেন, ২০ দলীয় জোটের ব্যাপক জনসমর্থন ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন বিতরণ দেখে সরকার দিশেহারা হয়ে গেছে।

মুফতি ওয়াক্কাস কড়া হুশিয়ারী উচ্চারণ করে বলেন, নির্বাচন বানচাল করার সকল ষড়যন্ত্র দেশপ্রেমী জনতা রুখে দাঁড়াবে। আজ বিকালে পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম এর মনোনয়ন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুফতি ওয়াক্কস এসব কথা বলেন।

তিনি গতকাল নয়াপল্টনে বিএনপি কর্মীদের উপর অন্যায়ভাবে পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জেল-জুলুম, নির্যাতন করে মুক্তিকামী জনতাকে দমিয়ে রাখা যায় না।

বেগম খালেদাকে বন্দি করে পিছনের দরজা দিয়ে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসার যে স্বপ্ন দেখছে তা দুঃস্বপ্নে পরিণত হবে। আন্দোলনের মাদ্যমেই বেগম জিয়াকে মুক্ত করার ঘোষনা দেন মুফতি ওয়াক্কাস।

গত মঙ্গলবারে শুরু হওয়া জমিয়তের মনোনয়ন ফরম বিতরণের তৃতীয় দিনে আজ পল্টনস্থ কার্যালয় থেকে মুফতি ওয়াক্কাস যশোর ৫ আসনের জন্য মনোনয়ন ফরম ক্রয় করেন। এছাড়া দেশের নানা আসনের জন্য প্রায় অর্ধশতাধিক জমিয়তের মনোনয়ন প্রত্যাশীগণ ফরম ক্রয় করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, জমিয়তের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী।

মুফতি রেজাউল করীম, ড. সৈয়দ রেজওয়ান আহমদ, মুহাম্মদ রশীদ আহমদ, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, তোফায়েল গাজালি, নিজাম উদ্দিন আল আদনান প্রমূখ।

অর্থমন্ত্রীকে প্রকল্প উদ্বোধনে যেতে দেয়নি নির্বাচন কমিশন