শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মুক্তি পেলো ক্যামেরুনের অপহৃত ৭৮ শিক্ষার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আফ্রিকার দেশ ক্যামেরুনে অপহরণের শিকার ৭৮ স্কুলশিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। তবে স্কুলের অধ্যক্ষ ও একজন শিক্ষক এখনও উদ্ধার হননি। খবর বিবিসির

বিবিসি জানায়, ক্যামেরুনের প্রেসবাইটেরিয়ান চার্চের পাশে অপহৃত শিক্ষার্থীদের রেখে যাওয়া হয়। শান্তিপূর্ণভাবেই এদের মুক্তি দেয়া হয়েছে। মুক্তির জন্য চার্চের পাশে নিয়ে আসা হয় তাদের।

প্রত্যক্ষদর্শী একজন বলেন, অপহরণকারীরা জানিয়েছিলো যে শিশুদের মুক্তি দিতে চাচ্ছে তারা। সৃষ্টিকর্তার রহমতে তাদের ফেরত পাই আমরা।

ক্যামেরুনের উত্তর পশ্চিমাঞ্চলীয় অঞ্চলের প্রেসবিতেরিয়ান স্কুলের একটি গির্জা থেকে রোববার রাতে এ অপহরণের ঘটনা ঘটে।

কোয়নে গ্রামের ওই স্কুলটিতে হঠাৎ সশস্ত্র একটি চক্র হামলা চালায়। বামেন্ডার প্রেসবাইটেরিয়ান সেকেন্ডারি স্কুলটি উত্তর-পশ্চিম ক্যামেরুনের সবচেয়ে বড় স্কুলগুলির মধ্যে অন্যতম।

যদিও এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি কে বা কারা এই অপহরণের সাথে জড়িত কিংবা ঠিক কী উদ্দেশে তারা শিক্ষার্থীদের অপহরণ করেছে।

৩ উপায়ে মুক্তি পেতে পারেন আলোচিত মুসলিম নারী ড. আফিয়া


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ