২০১৮-১১-০৭

মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

তফসিল ঘোষণাকে ঘিরে বগুড়ায় র‌্যাবের টহল

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বগুড়ায় বিশেষ টহল শুরু করেছে র‌্যাব।

বুধবার র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা শহরের বিভিন্ন স্থানে টহল, অবস্থান ও পথচারীদের ব্যাগ এবং দেহ তল্লাশি করেছেন।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান বুধবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

এ ঘোষণাকে কেন্দ্র করে কুচক্রিমহল দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে বগুড়ায় র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে।

তিনি বলেন, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তাদের এই তৎপরতা অব্যাহত থাকবে। বিশৃঙ্খলাকারী যে কেউ হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হস্তে দমন করা হবে।

কোম্পানি কমান্ডার বলেন, সাদা পোশাকে স্পর্শকাতর স্থানগুলো গোয়েন্দা নজরদারি জোড়দার করা হয়েছে। বুধবার মোটরসাইকেল ও একাধিক পিকআপের সমন্বয়ে গঠিত র‌্যাবের সুসজ্জিত দল শহরের ঠনঠনিয়া, জলেশ্বরীতলা, সাতমাথা, মাটিডালি, চারমাথা, তিনমাথা, রেলস্টেশন ও বনানীসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে টহল দিয়েছে।

র‌্যাব কর্মকর্তারা বাসস্ট্যান্ড ও রেলস্টেশনে সন্দেহভাজনদের দেহ তল্লাশি করেছেন। নির্বাচন শেষ হওয়া পর্যন্ত র‌্যাবের বিশেষ নিরাপত্তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।