বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


সাইফুল ইসলামের মৃত্যুতে হাইয়াতুল উলইয়ার শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আল-হাইআতুল উলয়া লিল-জামিআতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত শুকরানা মাহফিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণকারী ব্রাহ্মণবাড়িয়ার আলহাজ আমেনা বেগম টাইটেল মাদরাসার শিক্ষার্থী সাইফুল ইসলামের (২২) মৃত্যুতে আল্লামা আহমদ শফি গভীর সমবেদনা জানিয়েছেন।

গণমাধ্যমে পাঠানো শোক বার্তায় তিনি বলেন, আল-হাইআতুল উলয়ার পক্ষ হতে আমরা মরহুমের জন্য গভীর শোক প্রকাশ করছি। মাদরাসায় মাদরাসায় ইতোমধ্যে মরহুমের জন্য কুরআন খতম ও দু‘আর ব্যবস্থা করা হয়েছে।

আমরা তার মাগফেরাত ও আখিরাতে উচ্চ মর্যাদা কামনা করি এবং তার শোক-সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই।

শোকবার্তায় আল-হাইআতুল উলয়ার কো-চেয়ারম্যান আল্লামা আশরাফ আলী বাংলাদেশের সকল মাদরাসা ও মসজিদে মরহুমের জন্য কুরআন খতম ও দু‘আর আয়োজনের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আল-হাইআতুল উলয়ার পক্ষ হতে সাইফুল ইসলামের পরিবারকে সামান্য হাদিয়া হিসাবে আজ এক লাখ টাকা সহায়তা প্রদান করা হচ্ছে। তিনি পরবর্তীতে মরহুমের পরিবারকে আরো সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

জানা যায়, আজ বাদ আসর সাইফুল ইসলামের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুরের পাইলট স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। জানাযায় শরীক হওয়ার জন্য আল-হাইআতুল উলয়ার সদস্য মাওলানা মুফতি নূরুল আমীন, মাওলানা মুফতি ফয়জুল্লাহ।

মাওলানা সাজিদুর রহমান ও অন্যান্যরা হবিগঞ্জের পথে আছেন। সরকারের উচ্চ পর্যায় থেকেও সাইফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সরকারের পক্ষ হতেও মরহুমের পরিবারকে সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।

শুকরানা মাহফিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিক্ষার্থী নিহত


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ