শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


সন্দ্বীপে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়, অস্ত্রসহ গ্রেফতার ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা এলাকায় অভিযান চালিয়ে জাহিদ সরওয়ার শিমুল নামে এক ইউপি সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকালে ওই এলাকার প্যালিশার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
সন্দ্বীপ থানার ওসি মু. শাহাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন। শিমুলকে গ্রেফতার করতে গিয়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান।

জাহিদ সরওয়ার শিমুল মগধরা ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য। শিমুল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। এর আগে থানায় তার নামে দুটি মামলা রয়েছে।

মু. শাহাজাহান সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে শিমুল মেম্বারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় সেখানে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে তার সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ শিমুলকে গ্রেফতার করে।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে-দেশীয় তৈরী ১টি দোনলা বন্দুক, প্লাস্টিকের বাটযুক্ত দেশীয় তৈরী একটি ১টি নলা বন্দুক, লোহার বাটওয়ালা দেশীয় তৈরী ১টি এক নলা বন্দুক, দেশীয় তৈরী এলজি ২টি, ১৯ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড গুলি, ১টি রামদা, ৮টি ছুরি।

ওসি জানান, গোলাগুলিতে আমিসহ থানা পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। অন্য আহতরা হলেন, পরিদর্শক (অভিযান) সোহরাওয়ার্দী, এসআই হেলাল খান, কনস্টেবল রবিউল আলম ও নাঈম মিয়া।

আরো পড়ুন-সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে চাই: প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ