শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


উড়ার আগমুহূর্তে বিমানে ধাক্কা, অল্পের জন্য বেঁচে গেলেন ১০৩ যাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা বিমানবন্দর থেকে কাতারের উদ্দেশে রওনা হচ্ছিল একটি বিমান। হঠাৎ কাতার এয়ারওয়েজের কিউআর-৫৪১ বিমানে ধাক্কা মারে একটি ট্যাংকার। এতে বিমানটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাত্রীরা।

বৃহস্পতিবার ভোর তিনটার দিকে বিমানবন্দর থেকে উড্ডয়নের কথা ছিল বিমানটির। কিন্তু এর কিছুক্ষণ আগে বিমানটি এই দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

গণমাধ্যমটি জানায়, দুর্ঘটনার সময় বিমানে ১০৩ জন যাত্রী ছিলেন। তাদের সবাই হুমড়ি খেয়ে পড়েন। বিমানটি ক্ষতিগ্রস্ত হলেও গুরুতর চোট পাননি যাত্রীদের কেউ। সবাইকে বিমান থেকে নিরাপদে নামিয়ে নেয়া হয়।

এদিকে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষও এই ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে এনডিটিভি। বিমানবন্দরের কর্পোরেট কমিউনিকেশনের ডিরেক্টর প্রীতি তিওয়ারি গণমাধ্যমটিকে জানান, আজ রাতের বিমানে সব যাত্রীকে তাদের গন্তব্যে নিয়ে যাওয়া হবে।

প্রসঙ্গত, গত মাসেই ত্রিচি থেকে ছাড়া দুবাইগামী একটি বিমান প্রাচীরের সঙ্গে ধাক্কা মারলে সেটিকে মুম্বাই বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। এয়ার ইন্ডিয়ার এই বিমান ক্ষতিগ্রস্ত হলেও প্রায় অলৌকিকভাবে বেঁচে যান ১৩৬ জন যাত্রী।

মহানবির কটূক্তিতে ফাঁসির আদেশ হওয়া আসিয়া বিবির বেকসুর খালাস!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ