বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

আমন্ত্রণ পেয়েই এরশাদ বললেন সংলাপ সফল হবে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আমন্ত্রণ পেয়েই বললেন, ড. কামাল হোসেনের জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ সফল হবে না। তিনি বলেন, ঐক্যফ্রন্ট প্রধানমন্ত্রীর পদত্যাগসহ যে দাবি তুলেছেন তা সরকার মেনে নিতে পারবে না।

সফল হবে না জেনেও এই সংলাপে যোগ দিচ্ছেন সংসদে প্রধান বিরোধী দলের চেয়ারম্যান। আর এই আমন্ত্রণ তিনি পেয়েছেন প্রধানমন্ত্রীকে চিঠি লিখে।

ঐক্যফ্রন্টের ড. কামাল হোসেন এবং বিকল্পধারার একিউএম বদরুদ্দোজা চৌধুরীর মতো এরশাদের চিঠির পরও প্রধানমন্ত্রী সাড়া দিয়েছেন দ্রুত।

বৃহস্পতিবার জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনার মধ্য দিয়ে শুরু হচ্ছে প্রধানমন্ত্রীর এই সংলাপ। আর এতে যোগ দিতে আগের দিন বুধবার দুপুরে প্রধানমন্ত্রীকে চিঠি দেন এরশাদ।

সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এবং তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন পাল্টা চিঠি তুলে দেন জাপা চেয়ারম্যানের হাতে।

চিঠি পেয়ে এরশাদ জানান, আগামী সোমবার তার নেতৃত্বে দলের ২০ সদস্যের একটি দল সংলাপে অংশ নেবে। আর এ সময় তিনি সংলাপ নিয়ে তার সংশয়ের কথা বলেন।

জাতীয় পার্টিকে দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ দল হিসেবে উল্লেখ করে এরশাদ বলেন, ‘তার দল নির্বাচনে গেলে তা গ্রহণযোগ্য হবে। বিএনপি নির্বাচনে আসলে জাপা জোটবদ্ধ হবে। আর বিএনপি নির্বাচনে না আসলে তিনশ আসনে জাপা প্রার্থী দেবে।’

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সভাপতিম-লীর সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলুসহ দলের জ্যেষ্ঠ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

মহানবির কটূক্তিতে ফাঁসির আদেশ হওয়া এশিয়া বিবির বেকসুর খালাস!

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ