বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


আলেমদের মামলা প্রত্যাহার ও কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবি করা হবে সোহরাওয়ার্দীতে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দাওরায়ে হাদীসকে মাস্টার্সের সমমান দেয়ায় আগামী ৪ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে শুকরানা মাহফিল সফলের ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

এ উপলক্ষে “আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়ার” উদ্যোগে আজ ঢাকার পীরজঙ্গী মাজার মাদরাসায় শুকরানা মাহফিল প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয় ।

বৃহত্তর ঢাকার মাদরাসা সমুহের এবং বিশিষ্ট মুহতামিমগনের উপস্থিতিতে সভায় বিভিন্ন কর্মপন্থা গ্রহণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আল-হাইআতুল উলয়ার কো- চেয়ারম্যান অল্লামা আশরাফ আলী।

উপস্থিত ছিলেন মুফতী মুহাম্মাদ ওয়াক্কাস, মাওলানা মুহাম্মাদ আব্দুল কুদ্দুছ, মাওলানা মুহাম্মাদ নূরুল ইসলাম, মুফতী রুহুল আমীন, মাওলানা মুহাম্মাদ আব্দুল বছীর, মাওলানা মুহাম্মাদ আরশাদ রহমানী, মাওলানা মুফতী মুহাম্মাদ আলী, মাওলানা সাজিদুর রহমান, মুফতী মুহাম্মদ ফয়জুল্লাহ, মাওলানা মুসলেহ উদ্দীন রাজ,ু মাওলানা মাহফূজুল হক, মাওলানা মুফতী নূরুল আমীন, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, মাওলানা মুহাম্মাদ সফিউল্লাহসহ প্রায় দেড় হাজার মুহতামিম ও বিশিষ্ট ওলামায়েকেরাম।

সভায় স্বেচ্ছাসেবক দল গঠন করাসহ মঞ্চও প্যান্ডেল তৈরির দায়িত্ব বন্টন করা হয়। মাহফিলে মুহতামিম, ওলামায়েকেরাম মাদরাসা সমূহের শিক্ষক ও উচ্চ শ্রেণীর ছাত্রদের উপস্থিতির দায়িত্ব প্রদান করা হয় বেফাকসহ ৬ কওমি শিক্ষাবোর্ডের উপর।

এছাড়া সভায় অরাজনৈতিক এ মাহফিলে কাদিয়ানীদের সরকারিভাবে অমুসলিম ঘোষণা, ইসলাম বিরোধী শক্তিকে প্রতিহত করা, আলেম ওলামা, ইমাম ও ছাত্র-শিক্ষকদের বিরুদ্ধে হয়রানির মামলা প্রত্যাহারের দাবি করার সিদ্ধান্ত নেয়া হয় ।

অনুষ্ঠানের আরও নিউজ

সংবর্ধনা বিষয়ে কোনো অপপ্রচারে কান দেবেন না: আলেমগণ

‘বেফাকভুক্ত কোনো মাদরাসা মাওলানা সাদ অনুসারী হলে বহিস্কার’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ