শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বিজেপি নেতার সঙ্গে তসলিমার অবৈধ সম্পর্ক ফাঁস, আছে সন্তানও

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামিম আরিফ: ভারতে নির্বাসিত বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের অবৈধ সম্পর্কের খবর ফাঁস হয়েছে। এ নিয়ে তোলপাড় চলছে ভারতজুড়ে। কারণ সম্পর্কটি সাধারণ কারও সাথে নয় একজন বিজেপি সাংসদের সঙ্গে।

হ্যাঁ পশ্চিমবঙ্গের লোকসভার বিজেপির সাংসদ জর্জ বেকারের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল তসলিমার। তাদের এ অবৈধ ভালোবাসার ফসল হিসেবে জন্ম নিয়েছে এক কন্যাসন্তান। তার নাম অঙ্কিতা।

নামে ওই মেয়েটি দাবি করেছে, আমার বাবার নাম জর্জ বেকার। মায়ের নাম তসলিমা নাসরিন।

অঙ্কিতা ভট্টাচার্য নামের ওই তরুণী দাবি করেন, তার বাবা জর্জ বেকার, মা তসলিমা নাসরিন। কেউই তার সঙ্গে থাকেননি কোনোদিন। গৌরী নামে এক নারীর কাছে তিনি মানুষ হয়েছেন।

কলকাতা ২৪ পত্রিকার প্রতিবেদনে বলা হয়, পশ্চিমবঙ্গের হাওড়া থেকে বিজেপির মনোনীত সংসদ সদস্য জর্জ বেকারের সঙ্গে তসলিমা নাসরিনের সম্পর্ক ছিল। আর সেই সম্পর্কেরই ফসল অঙ্কিতা ভট্টাচার্য নামের এই নারী।

তসলিমা নাসরিন আর জর্জ বেকারের সম্পর্ক, এবং তাদের অবৈধ সম্পর্কের পরিনতিতে জন্ম নেওয়া মেয়ে অঙ্কিতার দাবির সত্য-মিথ্যা প্রমাণ হয়নি এখনো। আর অঙ্কিতার কাছে থাকা তাঁর ছেলেবেলার ছবি, যেখানে তসলিমার উপস্থিতি স্পষ্ট দেখা গেছে।

অঙ্কিতার দাবি, জন্মের পরে বেশ কয়েক বছর জন্মদাতা বাবা-মা জর্জ বেকার এবং তসলিমা নাসরিনের সঙ্গেই কাটিয়েছিলেন। সেই সময়ের বেশ কিছু ছবিওতার কাছে আছে।

তবে প্রমাণ থাকার পরও বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন ফেসবুক স্ট্যাটাসে দাবি করেছেন, অঙ্কিতার দাবি মিথ্যা। যদিও এ সম্পর্কে তিনি কোনো প্রমাণ দেখাতে পারেননি।

কওমি সনদের স্বীকৃতি: তসলিমারা কেন ভীত?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ