শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


চট্টগ্রামে জনসভার অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেটে অনুষ্ঠিত সমাবেশের পর চট্টগ্রামে জাতীয় ঐক্যফ্রন্টের পূর্ব ঘোষিত জনসভার অনুমতির এখনও দেয়নি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

আগামীকাল শুক্রবার সকালে অনুমতির বিষয়ে জানানো হবে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে তিনি এসব কথা জানান।

সিএমপি কমিশনারের সাথে সাক্ষাত করেন ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধ দল। প্রতিনিধি দলে থাকা চট্টগ্রাম মাহনগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, আমরা ২৭ তারিখ সমাবেশের অনুমতির বিষয়ে পুলিশ কমিশনারের সাথে দেখা করেছি।

পুলিশ কমিশনার আমাদের জানিয়েছেন আগামীকাল শুক্রবার সকালে অনুমতির সিদ্ধান্ত জানানো হবে। আমরা আশা করছি পুলিশের পক্ষ থেকে অনুমতি পাবো।

এ দিকে ঐক্যফ্রন্টের নেতারা অভিযোগ করে বলছেন, মহাসমাবেশকে ঘিরে ধরপাকড় আর বাড়িঘরে তল্লাশি অভিযান আরও জোরদার করেছে পুলিশ। নেতাকর্মী সমর্থকদের মধ্যে ভয় আতঙ্ক ছড়ানোর জন্য সরকারের এ অপচেষ্টা বুমেরাং হবে।

তারা বলছেন, সিলেটের সফল জনসভার পর চট্টগ্রাম অঞ্চলের নেতাকর্মীরা আরও উজ্জীবিত। মামলা-হুলিয়া, গ্রেফতার আতঙ্ক উপেক্ষা করে যেকোনো মূল্যে লালদীঘির জনসভা সফল করা হবে বলে জানান ঐক্যফ্রন্টের নেতারা।

অন্যদিকে লালদীঘি ময়দানে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে ব্যাপক তৎপরতা চালাচ্ছে ঐক্যফ্রন্ট। মামলা-হুলিয়া আর পুলিশি অভিযানের মুখে পালিয়ে থাকা নেতাকর্মী আর সমর্থকেরা মহাসমাবেশ সফল করতে এখন মাঠে। নেতারা গণসংযোগ করছেন, মিলিত হচ্ছেন প্রস্তুতি সভায়।

আরো পড়ুন-

প্রস্তুত হচ্ছে ইসি, সপ্তাহ ঘুরলেই চূড়ান্ত মুহূর্তের ক্ষণ গণনা শুরু
মধ্যপ্রাচ্যকে উন্নত দেখার আগে আমি মরতে চাই না: যুবরাজ
আজ বিএনপিতে যোগ দিচ্ছেন ‘সংস্কারপন্থী’ ১০ নেতা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ