২০১৮-১০-২৪

শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

 প্রিন্সিপাল হাবিবুর রহমান রহ. স্মরণে যুক্তরাষ্ট্রে দোয়া মাহফিল

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর, ঐতিহ্যবাহী জামেয়া মাদানীয়া কাজিরবাজার মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমান রহ. স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর শাখা সভাপতি হাফিজ মাওলানা মুফতী লুৎফুর রহমান ক্বাসিমীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম খান শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনা পেশ করেন যুক্তরাষ্ট্র শাখার প্রধান উপদেষ্টা, নিউইয়র্ক এর বিশিষ্ট আলেম মাওলানা জাকারিয়া মাহমুদ, সিনিয়র সহ সভাপতি মাওলানা মুহিবুর রহমান, বায়তুলমাল সম্পাদক মাওলানা আশরাফ উদ্দিন খান, মাওলানা আব্দুল মুকিত প্রমুখ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেছেন, প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমান রহ. ছিলেন আল্লাহর দ্বীনের জন্য আজীবন সংগ্রামী এক মহাবীর। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন তথা খেলাফত প্রতিষ্ঠার জন্য আমৃত্যু কাজ করে গেছেন।

ইসলাম বিদ্ধেষী নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে তিনি ছিলেন ইসলাম প্রিয় জনতার লৌহ মানব।তিনি ছিলেন আমাদের চেতনার বাতি ঘর। তার ইন্তেকালে আমরা আমাদের রাহবারকে হারালাম যা অপূরণীয়।

পরিশেষে প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমান রহ, দরজা বুলন্দির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীন এর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

মৃত্যুকে যেভাবে আলিঙ্গন করেন প্রিন্সিপাল হাবীব রহ.

-আরআর