শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর খিলক্ষেত, টাঙ্গাইলের মির্জাপুর ও মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

আজ শনিবার সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের ধাক্কায় আমিন মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ ভোরে রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর সদরের নুরপুর গ্রামে সড়ক দুর্ঘটনায় আসাদ রানা নামের এক পুলিশ কনস্টেবল নিহত হন।

মির্জাপুরে আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঘটা দুর্ঘটনায় নিহত আমিন মোল্লার বাড়ি উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখণ্ড গ্রামে।

কওমি সমালোচনার জবাব

এলাকাবাসী জানান, আমিন মোল্লা ঢাকা যেতে ভোরে বাড়ি থেকে বের হন। পথে তিনি মহাসড়কের ওই স্থানে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ বাড়ি নিয়ে যান। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাওছার ও ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজধানীর খিলক্ষেত এলাকায় আজ শনিবার ভোরে সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি রেস্তোরাঁর সামনে রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি আবদুস সালামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খিলক্ষেত থানার পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন তাঁকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেন।

সেখান থেকে আজ সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

মেহেরপুরে শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নুরপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ কনস্টেবল আসাদ রানা মারা যান।

তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চণ্ডিটুর গ্রামের আলী আহমেদের ছেলে। আসাদ রানা মেহেরপুর আদালত পুলিশে কর্মরত ছিলেন।

মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, সদরের নুরপুর এলাকায় দুর্গাপূজার দায়িত্ব পালন শেষে ফিরে আসার সময় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন আসাদ।

তাকে দ্রুত উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে তার অবস্থার অবনতি ঘটে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তথ্য অনুযায়ী, আজকের ৩ জনসহ ৬০৪ দিনে সড়ক দুর্ঘটনায় মোট নিহতের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৩৬৭।

আরো পড়ুন-

সরকারি নিয়ন্ত্রণ ও হস্তক্ষেপমুক্ত কওমি স্বীকৃতি বিরল ঘটনা: মুফতি ওয়াক্কাস
‘আলিয়া বা কওমির যে শিক্ষা এটাই ইসলামি শিক্ষা নয়’


সম্পর্কিত খবর