২০১৮-১০-১৮

শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮

সিলেট সমাবেশের অনুমতি মিলল জাতীয় ঐক্যফ্রন্টের

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: প্রথমবারের মতো সমাবেশ করতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। সিলেটে আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সমাবেশটি হতে যাচ্ছে।

এ জন্য স্থানীয় প্রশাসনের অনুমতি পেয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত এই জোটটি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সিলেট রেজিস্টার্ড অফিস মাঠে বেলা ১টা থেকে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

এর আগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

তিনি জানান, সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের কর্মসূচি শুরু হবে। এরপর পর্যায়ক্রমে ২৭ অক্টোবর চট্টগ্রামে ও ৩০ অক্টোবর রাজশাহীতে কর্মসূচি পালন করা হবে।

বিএনপির এ নেতা আরও জানান যে, বৃহস্পতিবার বিকেলে জোটের দাবি ও লক্ষ্য সম্পর্কে কূটনীতিকদের অবহিত করবে ঐক্যফ্রন্ট। সুশীল সমাজের সাথেও মতবিনিময় করবে বিএনপি, গণফোরাম, জাসদ (জেএসডি), নাগরিক ঐক্যকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।

আরও পড়ুন: সরকারি নিয়ন্ত্রণ ও হস্তক্ষেপমুক্ত কওমি স্বীকৃতি বিরল ঘটনা: মুফতি ওয়াক্কাস

আরএম/