২০১৮-১০-১৬

মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার; শুরু হচ্ছে ২য় পর্ব

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: শুরু হচ্ছে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের আলোচিত সিরাতুন্নবী সা. ইভেন্ট “নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার” এর দ্বিতীয় পর্ব।

গত বারের মতোই এবারও পুরস্কার ভরপুর ইভেন্টটিতে অংশ নিয়ে পুরস্কার জিততে পারবেন ১০ প্রতিযোগী। সেরা পুরস্কার হিসেবে থাকবে লেপটপবাইসাইকেল

আমার প্রিয় নবীজি সা.

যে নবীজিকে বারবার স্মরণ করি আমরা, যার কথা শুনে কানকে ধন্য করি, হৃদয়কে করি শান্ত- তাকে তুমি কী বলবে?

যিনি একটি আদর্শ সমাজ উপহার দিয়েছেন, যিনি দুজাহানের বাদশা, ধর্ম-বর্ণ নির্বিশেষে যিনি শ্রদ্ধেয়- তার কিছু কি বলার আছে তোমার?

নিশ্চয়ই আছে। সে কথাগুলো, অভিব্যক্তিগুলো, মনের আবেগ, আয়েশ, যন্ত্রণা, ব্যথা সবই লিখো তার কাছে। সেসব শুনবে বোদ্ধাজনরা। শুনবে সারা দুনিয়া। ছড়িয়ে পড়বে তোমার চিঠি। হয়তো আল্লাহ পাকের অপার কুদরতে পৌঁছে যেতে পারে দূর মদিনায়।

একটা সময় দূরে থাকা বাবা মা, ভাই বোন কিংবা কোনো আত্মীয় বা বন্ধুকে মনের আবেগ মিশিয়ে তুমি চিঠি পাঠাতে। এবার সেই চিঠিই নবীজি হজরত মুহাম্মদ সা. এর কাছে লিখবে। যেখানে থাকবে তার প্রতি তোমার ভালোবাসা ও মমতামাখা কথামালা। দুনিয়াজুড়া তার অবদান ও খ্যাতির কথা।

এসব নিয়েই আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের অনন্য আয়োজন ‘নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার’। 

২য় পর্বের সময়

সময় পুরো নভেম্বর ও ডিসেম্বর মাস ২০১৮। মানে ১ নভেম্বর থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে জমা দিতে হবে তোমার চিঠি। মেইল অথবা ডাকযোগে কিংবা হাতে হাতে পৌঁছাতে পারো তোমার চিঠি।

যারা অংশ গ্রহণ করতে পারবে

কারা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে? যারা পড়ছো ক্লাস ফাইভ থেকে এইচএসসি, তাইসির থেকে মেশকাত, ইবতেদায়ী থেকে আলিম। চিঠি লিখতে হবে ১০০ থেকে ১০০০ শব্দের মধ্যে।

স্পন্সর

প্রতিযোগিতাটির টাইটেল স্পন্সরে রয়েছে অভিজাত প্রকাশনা সংস্থা মাকতাবাতুল আখতার। পুরস্কার সহযোগিতায় আরও আরয়েছে দেশের অন্যতম বৃহৎ অনলাইন বুকশপ রকমারি ডটকম, রুচিশীল প্রকাশনা সংস্থা মাদানী কুতুবখানামাকতাবাতুল ইসলাম এবং ইউনানি ঔষধি প্রতিষ্ঠান সারফ ফার্মাসিউটিক্যাল ইউনানি বাংলদেশ লি.।

পুরস্কার

প্রতিযোগীদের চিঠি তিনজন বিচারক যাচাই বাছাই শেষে সেরা চিঠি নির্ধারণ করবেন। যাদের মধ্যে ১ম পুরস্কার বিজয়ী পাবেন একটি ল্যাপটপ

২য় ও ৩য় বিজয়ী পাবেন একটি করে বাই সাইকেল।

এছাড়াও নির্বাচিত আরও ৭ জনের প্রত্যেকে পাবেন সৌজন্যে ১০০০ টাকা মূল্যের বই

তো আর দেরি কেন, নবীজি সা. কে নিয়ে লিখতে বসে যাও তোমার জীবনের সেরা চিঠি।

 চিঠি পাঠানোর ঠিকানা

চিঠি পাঠাতে পারেন ইমেইলে: [email protected]

অথবা পোস্ট অফিস বা সরাসরি হাতে পৌঁছাতে পারেন। ঠিকানা: ১২২/১ উত্তর মুগদা, (বাশার টাওয়ারের পেছনে) ঢাকা ১২১৩।

ফোন যোগাযোগ: ০২ ৭২৭৭৪৬৫, ০১৭১৯ ০২ ৬৯ ৮০

-আরআর