শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ভোটের আগে প্রতিদিনই চলবে অভিযান: র‌্যাব ডিজি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় নির্বাচনকে সামনে রেখে অবৈধ অস্ত্রের ব্যবহার রোধে র‌্যাব সতর্ক রয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির প্রধান বেনজীর আহমেদ।

তিনি বলেন, নির্বাচনের আগে প্রতিটি দিন র‌্যাব অভিযান অব্যাহত রাখবে। আমরা এটা কোনো দিন বা সপ্তাহের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছর অভিযান অব্যাহত রাখব।

যাতে কোনো ধরনের অবৈধ অস্ত্রের ব্যবহার না হয়। এমনকি নির্বাচনের পরেও র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সোমবার (১৫ অক্টোবর) গুলশান-বনানী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি এসব কথা বলেন।

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

হিন্দু সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়ে র‌্যাবের ডিজি বলেন, ‘কোনো ধরনের উসকানিতে কান না দিয়ে আপনারা আপনাদের উৎসব আনন্দের সঙ্গে উৎযাপন করুন। র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে। পূজাকে কেন্দ্র করে কোনো ধরনের ঝুঁকির আশঙ্কা নেই।’

বেনজীর বলেন, দেশে আজ মানুষের মধ্যে ব্যক্তিত্বের একটি বন্ধন তৈরি হয়েছে। যার ধারাবাহিকতায় আজ দেশে ৩১ হাজার ২৭২টি মন্দিরে পূজা উদযাপন হচ্ছে। দেশের যেখানেই র‌্যাবের ফোর্স আছে সেখানেই পূজাকে কেন্দ্র করে বিশেষ নিরাপত্তা দেবে।

দেশের জনগণকে উদ্দেশ্য করে র‌্যাব প্রধান বলেন, দেশে মুষ্টিমেয় কিছু লোক বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আপনারা এমন কিছু দেখলে সঙ্গে সঙ্গে র‌্যাবকে জানিয়ে এ বিষয়ে সহায়তা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুফতি মাহমুদ খান, সহকারী পরিচালক মিজানুর রহমান মিজান, অপারেশন পরিচালক কর্নেল জাহাঙ্গীর আলম, র‌্যাব-১ এর সিইও লে. কর্নেল সরোয়ার বিন কাসেম প্রমুখ।

আরও পড়ুন-
একজন বক্তার কেমন হওয়া উচিৎ?
পূজায় সোশ্যাল মিডিয়াতে উস্কানিমূলক পোস্ট করলেই কঠোরভাবে দমন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ