শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


গাজীপুরে ভূয়া ডিবি পুলিশ আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুরে তিন ভূয়া ডিবি পুলিশকে c আটক করেছে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো, শরিয়তপুরের ডামুড্ডা থানার পূর্বকান্দি গ্রামের মৃত সামাদ মাষ্টারের ছেলে জহিরুল ইসলাম (৪৩), একই জেলার বেদেরগঞ্জ থানার কুটিজুলি গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে মাহবুব আলম (৩৮) ও গোসাইরহাট থানার শিবপুর গ্রামের আবুল বাশার কাজীর ছেলে মোঃ লিকন (৩২)। তারা ঢাকার সায়েদাবাদ, সবুজবাগ ও মীরহাজারীবাগ এলাকায় থাকে।

জিএমপি’র বাসন থানার ওসি মোক্তার হোসেন বলেন যে, রবিবার দুপুরে একটি চক্র ভূয়া ডিবি পুলিশ সেজে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তার শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি মাইক্রোবাস নিয়ে অবস্থান নেয়।

গোপন সংবাদদের ভিত্তিতে পুলিশের একটি দল সাদা পোশাকে সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভূয়া ডিবি পুলিশের সদস্যরা পালিয়ে যেতে থাকে। পুলিশ তাদের ধাওয়া করে তিনজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরো বলেন যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে গ্রাহকরা ব্যাংক থেকে টাকা উত্তোলন করার পর ডিবি পুলিশ পরিচয়ে তারা তল্লাশীর নামে ওই গ্রাহকের কাছ থেকে টাকা ছিনিয়ে নিত। কখনো মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে গ্রাহকের টাকা পয়সা লুট করে আহতাবস্থায় তাদের বিভিন্নস্থানে ফেলে যেতো।

আরো পড়ুন-
এবার ৫ সৌদি যুবরাজ গুম, নেপথ্যে কী?
ঐক্য প্রক্রিয়া নিয়ে মাহী-মান্নার ফোনালাপ ফাঁস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ