বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস

ভারতের উড়িষ্যায় তিতলির তাণ্ডবে প্রাণ গেল ১২ জনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: উড়িষ্যার গজপতি জেলায় ঘূর্ণিঝড় তিতলির কারণে অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও চারজন।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। স্থানীয় ত্রাণ কমিশনার বি পি শেঠি জানান, শুক্রবার সন্ধ্যায় প্রবল বৃষ্টির কারণে কয়েকজন গ্রামবাসী পাশের গুহায় আশ্রয় নিয়েছিলেন।

সেই গুহা ঝড়বৃষ্টিতে ভেঙে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। এ পর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন এখনো চারজন।

বি পি শেঠি জানান, যে জায়গায় এই ভূমিধসটি ঘটেছে তা একেবারে একটি প্রত্যন্ত অঞ্চলের ভেতর অবস্থিত। ঝড়ের কারণে বড় বড় গাছ পড়ে রাস্তা আটকে যাওয়ায় সেখানে পৌঁছানোও বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

গজপতির ডিস্ট্রিক্ট কালেক্টরকে ঘটনাস্থল পরিদর্শনের নির্দেশ দেয়া হয়েছে। তার কাছ থেকে রিপোর্ট পাওয়ার পরই নিহত ও আহতদের রাজ্য সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হবে।

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

আরো পড়ুন-
সারা বিশ্বে ৪৮ ঘণ্টা বন্ধ থাকতে পারে ইন্টারনেট 
মহাসমাবেশ থেকে ইসলামী আন্দোলনের ১০ দফা দাবি
অ্যারাবিক ক্যালিগ্রাফিতে ধর্মীয় প্রশান্তি অনুভূত করি: আফসানা মিমি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ