২০১৮-১০-১০

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

টেকনাফে ট্রাক চাপায় শ্রমিক নিহত

OURISLAM24.COM
news-image

টেকনাফ প্রতিনিধি: টেকনাফ সড়কে একটি গাড়ি ধোঁয়া-মুছার সময় ট্রাক চাপায় এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘাতক ট্রাক এবং মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

জানা যায়, ১০অক্টোবর সকাল ৯টারদিকে টেকনাফ পৌর ষ্টেশন হতে একটি ট্রাক ( কক্সবাজার-ট-১১-০১০৫) বাস টার্মিনালে যাওয়ার পথে টেকনাফ পল্লী বিদ্যুৎ গেইট সংলগ্ন এলে একটি নোহা (চট্টমেট্টো-চ-১১-৫৬৯০) ধোঁয়া-মুছারত অবস্থায় টেকনাফ ৮নং ওয়ার্ডের শীলবনিয়া পাড়ার মোহাম্মদ ইয়াকুবের পুত্র মোহাম্মদ ইসমাঈল (৪০) কে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায়।

ইসমাঈলের মাথা ফেটে মগজ বেরিয়ে যায়। নৃশংস এই ঘটনার খবর পেয়ে টিএসআই আব্দুর রব এবং এসআই জামশেদ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেন।

এই ট্রাকের মালিক সাবেক জেলা মটর-শ্রমিক নেতা এডভোকেট জহিরুল হকের বলে জানা যায়। এদিকে টেকনাফ মালিক-শ্রমিক কর্তৃপক্ষ ঘাতক ট্রাক চালককে নিজেদের হেফাজতে রেখেছে বলে জানা গেছে।

এই বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,জনতার সহায়তায় ট্রাক আটক করে লাশটি হেফাজতে নেওয়া হয়েছে।

ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে। তবে মৃতদেহ আইনী প্রক্রিয়ায় পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাবরসহ ২০ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৭ জনের যাবজ্জীবন
তারেককে দ্রুত ফিরিয়ে আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হয়েছেন যারা
তাহাজ্জুতের নামাজ পড়ে অাল্লাহর কাছে বিচার চেয়েছিলাম

[মালিবাগে চালু হয়েছে অত্যাধুনিক হিজামা সেন্টার। নবীজি সা. নির্দেশিত এ চিকিৎসা পদ্ধতি গ্রহণ করে সুস্থ থাকুন। হার্টের রোগ, কিডনির, লিভারের ও স্ট্রোকসহ শরীরের বাত ব্যথার জন্য খুবই উপকারী হিজামা: যোগাযোগ ০১৮৫৮১৪১৮৪৬]