২০১৮-১০-১০

শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮

‘আল্লামা শফীর বিরুদ্ধে যে কোনো তথ্য সন্ত্রাস প্রতিহত করা হবে’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: উনবিংশ শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেলায় কওমি সনদের স্বীকৃতি নিয়ে মাদরাসাগুলো যখন এগিয়ে যাচ্ছে তখন একটি বিশেষ মহল শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে তথ্য সন্ত্রাসে লিপ্ত হয়েছে।

আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে কোন কুৎসা নিন্দা এবং সমালোচনা সহ্য করা হবে না বলে মতামত দিয়েছেন জাতীয় দীনি মাদরাসা শিক্ষাবোর্ডের সহসভাপতি মাওলানা ইয়াহইয়া মাহমুদ।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

সময়ের শ্রেষ্ঠ বুজুর্গ, শাইখুল ইসলাম হজরত হোসাইন আহমদ মাদনী রহ. এর সুযোগ্য সাগরেদ ও খলিফা, আল্লামা আহমদ শফী এ দেশের কোটি মানুষের হৃদয়ের বাদশাহ।

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

জামায়াতি ও কওমি বিদ্ধেষী একটি চক্র মহান এ মনীষার ইজ্জত হননে লিপ্ত হয়েছে। অথচ তারা জানে না এই কওমি সনদের স্বীকৃতির দাবি আমাদের হাজারো আকাবিরের মনের দাবি ছিলো।

তিনি বলেন, আজ আল্লামা শফীর নেতৃত্বে কওমি স্বীকৃতির দাবি আলোর মুখ দেখেছে। স্বীকৃতির বিল পাশ হওয়ার সঙ্গে সঙ্গে একটি আত্ম প্রতারক মওদুদিবাদী চক্র অাল্লামা আহমদ শফীর বিরুদ্ধে তথ্য সন্ত্রাসে লিপ্ত হয়েছে।

আপানাদের এ তথ্য সন্ত্রাস বন্ধের আহবান জানাই। নয় হয় স্বীকৃতির আওয়ার শুনে গাত্রদাহ সৃষ্টি হওয়া চক্রের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা হবে।

‘শাপলার ঘটনার সঙ্গে কওমি স্বীকৃতির সম্পর্ক নেই; এগিয়ে যাওয়ার পরিকল্পনা করুন’

-আরআর