২০১৮-১০-১০

শনিবার, ২০ অক্টোবর ২০১৮

আল্লামা শফীর বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকুন: বেফাক

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি, আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, শায়খুল ইসলাম হযরত হুসাইন আহমদ মাদানী রহ. -এর অন্যতম খলিফা, চট্টগ্রাম হাটহাজারী মাদরাসার স্বনামধন্য মহাপরিচালক ও শায়খুল হাদীস, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী বাংলাদেশ তথা উপমহাদেশের একজন অন্যতম ওলীকুল শিরোমনী ও আধ্যাত্বিক রাহবার এবং অরাজনৈতিক ব্যক্তিত্ব।

বাংলাদেশের সর্বস্তরের হক্কানি আলেম সমাজ তথা- দীন দরদি মুসলিম জন সাধারণ এ মহান ব্যক্তিকে দীনের একজন বিচক্ষণ পথ প্রদর্শক ও বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ হিসেবে স্বীকৃতি দিয়ে আসছে।

অসৎ উদ্দেশ্য প্রণোদিত হয়ে সম্প্রতিকালে কতিপয় ব্যক্তিবর্গ বিভিন্ন জাতীয় পত্রিকা, ফেসবুক ও অনলাইন ইত্যাদির মাধ্যমে এ মহান ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

আপনার মাদরাসা হিসাব রাখতে এসে গেল ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

আমরা তাদের এসব মিথ্যা অপবাদ ও অপপ্রচার হতে বিরত থাকার আহবান যানাচ্ছি। সাথে সাথে মুসলিম জন সাধারণকে এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ অনুরোধ জানান, বেফাকের সিনিয়র সহসভাপতি আল্লামা আশরাফ আলী, মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, সহসভাপতি মাওলানা সাজিদুর রহমান, সহকারী মহাসচিব মুফতী নূরুল আমীন, মহাপরিচালক অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীসহ বেফাকের অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আল্লামা শফীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু মানুষ ষড়যন্ত্রে নেমেছে

-আরআর