২০১৮-১০-০৯

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮

আওয়ার ইসলামের বর্ষসেরা প্রতিবেদক হলেন ৬ সাংবাদিক

OURISLAM24.COM
news-image

হামিম আরিফ: আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম সম্প্রতি ২ বছর অতিক্রম করেছে। শুরু থেকেই এ যাত্রায় সঙ্গী হিসেবে আমরা আপনাকে পেয়ে অত্যন্ত আনন্দিত।

সবার সম্মিলিত প্রয়াসেই আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম এগিয়ে চলছে লক্ষ্যপানে। সবার প্রাণবন্ত অংশগ্রহণ ভবিষ্যত সময়কে আরও সমৃদ্ধ করবে বলে আমরা আশাবাদি।

শুরু থেকে আওয়ার ইসলামে যুক্ত থাকা সবার আন্তরিক প্রচেষ্টাই আমাদের কাছে মূল্যবান। তবু কেউ কেউ থাকেন যারা গভীর প্ররিশ্রমের মাধ্যমে প্রতিষ্ঠানকে এগিয়ে নেন। আওয়ার ইসলামের চলতি বোর্ড মিটিংয়ে এমন ৬ জন প্রতিবেদককে বর্ষসেরা প্রতিবেদক হিসেবে মনোনীত করেছে।

আওয়ার ইসলামের দুই বছরের কার্যক্রমে কর্তৃপক্ষের চোখে সেরাদের তালিকায় স্থান পাওয়া ৬ প্রতিনিধি/প্রতিবেদক হলেন, বিশেষ প্রতিবেদক হাসান আল মাহমুদ, এ এইচ এম মাহমুদ হাসান, বশির ইবনে জাফর, চট্টগ্রাম প্রতিনিধি এম ওমর ফারুক, সাভার প্রতিনিধি সুফিয়ান ফারাবী ও হাটহাজারী প্রতিনিধি ইশতিয়াক সিদ্দিকী।

এছাড়াও বোর্ড মিটিংয়ে ৫ জন প্রতিবেদককে পদোন্নতি দেয়া হয়েছে। এদের মধ্যে হাসান আল মাহমুদকে বিশেষ প্রতিবেদক থেকে যুগ্ম বার্তা সম্পাদক, এ এইচ এম মাহমুদ হাসানবশির ইবনে জাফরকে চিফ রিপোর্টার, এম ওমর ফারুককে চট্টগ্রাম প্রতিনিধি থেকে চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি এবং সুফিয়ান ফারাবীকে সাভার প্রতিনিধি থেকে ভ্রাম্যমাণ প্রতিনিধি করা হয়েছে।

নির্বাচিতদের আওয়ার ইসলাম আয়োজিত রবিউল আওয়ালে অনুষ্ঠিতব্য একটি ইভেন্টের অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে।

সেরা প্রতিবেদক/রিপোর্টার বাছাইয়ের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সম্পাদক হুমায়ুন আইয়ুব। একই সঙ্গে সম্পাদকীয় বোর্ড অভিনন্দন জানিয়েছেন সেরা প্রতিবেদকদের।

আওয়ার ইসলাম: আমাদের হুদহুদ

-আরআর