২০১৮-১০-০৬

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

ওয়ায়েজীন পরিষদের সভাপতি মুজিব, মহাসচিব আবুল কালাম আজাদ

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে নতুন কমিটি ঘোষণা করেছে সংগঠনটি।

আজ (৬ অক্টোবর) রাজধানীর প্রাণকেন্দ্র পুরানা পল্টনের ফটো জার্নালিস্ট এসোসিয়েশন অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

ওয়াজে নিসওয়ান

আন্তর্জাতিক ক্বারী তাওহিদ বিন লাহোরীর তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এবং মাওলানা আমজাদ হুসাইন আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় নেতৃত্বের প্রতিক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন, মাওলানা শহীদুল্লাহ উজানভী, মাওলানা মুজিবুর রহমান চাটগামী, মাওলানা আজহারুল ইসলাম আজমী, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি রেজোয়ান রফিকী, মাজহারুল ইসলাম রাশেদী, মুফতি রকিবুল ইসলাম বাবুনগরী, শায়খ মিজানুর রহমান হানাফী, মুফতি ইউসুফ মাহমুদী, মুফতী আঃ রহীম হেলালী, মুফতি সালমান সাকী, মুফতি আবুল বাশার রেজোয়ান, মাওলানা শাব্বির আহমাদ উসমানী, মুফতি মুনাঈম খান, মাওলানা মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মুফতি নূরে আলম আশরাফী, মুফতি আবুল কাসেম হাশেমী, আঃ কাইউম জামী, মুফতি হারিস উদ্দীন উজানী প্রমুখ দেশবরেণ্য ওলামায়েকেরাম।

প্রধান অতিথি আল্লামা নূরুল হুদা ফয়েজী তার বক্তব্যে বলেন, দেশ ও জাতীর জন্য ওয়ায়েজীন পরিষদ একটি নেয়ামত। এই পরিষদের যোগ্য নেতৃত্ব, এখলাস ও দৃঢ়তার সাথে পথ চলতে পারলে দেশ ও জাতির ঈমান আমলের হেফাজতে আশা করি ঐতিহাসিক ভূমিকা রাখতে সক্ষম হবে। আমরা তাদের সব সময়ে সাথে থেকে পরামর্শ দিবো ইনশাআল্লাহ।

অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন বলেন, এই পরিষদ ওয়ায়েজীনে কেরামের ঐক্যবদ্ধ একমাত্র গ্রহণযোগ্য প্লাটফর্ম, এখান থেকে পূর্ণাঙ্গ দীনের খেদমতের পাশাপাশি সমাজ উন্নয়নের ও দেশের অগ্রগতির পথ উম্মুক্ত হবে।

আলোচকবৃন্দ সম্মিলিতভাবে ঐক্য সংহতি বজায় রেখে মাঠে ময়দানে দারাজ কণ্ঠে সত্যের আওয়াজ নিয়ে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সবশেষে আগামী দুই বছরের জন্য মাওলানা মুজিবুর রহমান চাটগামীকে সভসপতি এবং মাওলানা আবুল কালাম আজাদকে মহাসচিব করে ১১০ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

-আরআর