শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


'মাওলানা আহলুল্লাহ ওয়াসেল বহুপ্রতিভার অধিকারী ছিলেন'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা কারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, বিশিষ্ট আলেম, লেখক ও অনুবাদক, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব, লালবাগ জামেয়ার শিক্ষক মাওলানা আহলুল্লাহ ওয়াসেল রহ. বহুপ্রতিভার অধিকারী ছিলেন।

রাসুল (সা.)-এর মুজিযা- মাওলানা আহলুল্লাহ ওয়াসেল

আজ (মঙ্গলবার) বিকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় মাওলানা আহলুল্লাহ ওয়াসেল রহ. এর রূহের মাগফেরাত কামনায় আয়োজিত সভায় সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

শাহ আতাউল্লাহ বলেন, তিনি একজন বিচক্ষণ আলেম, রাজনীতিবিদ ও কলমসৈনিক ছিলেন। মাদরাসায় শিক্ষাদানের পাশাপাশি তিনি প্রতিটি ঈমানী আন্দোলনে সাহসী ভূমিকা পালন করেছেন। প্রতিভাধর এ আলেমকে হারিয়ে আজ আমরা শোকাহত।

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, আলহাজ¦ আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সুলতান মহিউদ্দিন, মাওলানা ইলিয়াছ মাদারীপুরী প্রমুখ।

সভায় মরহুমের রূহের মাগফিরাত ও জান্নাতে উচু মাকাম কামনা করে দোয়া করা হয়। শোকসন্তপ্ত পরিবারে সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

চালু হয়েছে কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

আরও পড়ুন: হাইআতুল উলইয়ার বৈঠক; প্রধানমন্ত্রীকে সংবর্ধনা এ মাসেই

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ