শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘এমনভাবে বিদায় করা হবে, বাদাম খাওয়ারও সময় পাবেন না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপিকে অচল করে দেবেন, আমি বলবো, আপনারা চীনা বাদাম খাওয়ারও সময় পাবেন না। এমনভাবে বিদায় করা হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মন্তব্যের কড়া সমালোচনা করে গয়েশ্বর চন্দ্র রায় এমন মন্তব্য করেন।

রোববার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় বক্তৃতাকালে একথা বলেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেছেন, তারা মাঠ দখল করবেন, আওয়ামী লীগ কোনদিন শুনবেন আজিমপুর গোরস্থানও দখল করে নেবে। এই অবৈধ সরকারকে চরম পরিণতি ভোগ করতে হবে।

জনসভায় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আমি সরকারকে প্রশ্ন করতে চাই, খালেদা জিয়া জেলে কেন? জবাব দিতে হবে। খালেদা জিয়াকে মিথ্য মামলায় জেলে দিয়েছেন। জামিন পেলেও এখনো তিনি জেলে কেন? জবাব দিতে হবে। যতই চেষ্টা করেন না কেন খালেদা জিয়াকে কারাগারে রেখে কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।

যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলার মাটিতে কোনো নির্বাচন হবে না। কিন্তু সরকার চক্রান্ত করছে ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করতে। কিন্তু সেটি সরকারকে করতে দেওয়া হবে না। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করব।

রোববার দুপুর ২টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে জনসভার অনুষ্ঠানিকতা শুরু হয়ে শেষ হয় সন্ধ্যায়।

সমাবেশ থেকে বিএনপির ৭ দাবি ২ কর্মসূচি

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ