২০১৮-০৯-৩০

শনিবার, ২০ অক্টোবর ২০১৮

সোমবার হাটহাজারীতে ‘কওমি মাদরাসার ঐতিহ্য-অবদান’ শীর্ষক আলোচনা

OURISLAM24.COM
news-image

ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া (বেফাক) চট্টগ্রাম জেলার উদ্যোগে কওমি মাদরাসার ঐতিহ্য ও অবদান’ শীর্ষক আলোচনা এবং হাইঅাতুল উলয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়ার অধিনে ১৪৩৯ হি./২০১৮ ইং কেন্দ্রীয় পরীক্ষায় অশগ্রহণকারী কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

বড়দের ছেলেবেলা 

আগামীকাল সোমবার (১ অক্টোবর) বাদ জোহর দারুল উলূম হাটহাজারী মাদরাসার দারুল হাদীস মিলনায়তনে এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম জেলা বেফাক সভাপতি মাওলানা ছলিমুল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বেফাক ও হাইয়াতুল উল্ইয়ার সম্মানিত চেয়ারম্যান, দারুল উলূম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক শাইখুল ইসলাম আল্লামা শাহ অাহমদ শফী।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

এছাড়াও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর সিনিয়র সহ-সভাপতি আল্লামা আশরাফ আলী, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর সহ-সভাপতি দারুল উলূম হাটহাজারীর সহযোগি পরিচালক, আল্লামা জুনায়েদ বাবুনগরী, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস উপস্থিত থাকবেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানের সমন্বয় কমিটির অন্যতম সদস্য মাওলানা আনাস মাদানী জানান, কিতাব মুতালাআ ও ভাল ফলাফল করার প্রতি ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধ করতে বেফাক চট্টগ্রাম জেলার উদ্যোগে এ আয়োজন করা হচ্ছে। অনুষ্ঠানে দেড় শতাধিক শিক্ষার্থীকে পুরস্কৃত করা হবে বলে জানান তিনি।

মেডিসিনে নোবেল পুরস্কার ঘোষণা করা হবে। আর পরে পর্যায়ক্রমে ঘোষণা করা হবে অন্যান্য পুরস্কার।

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

জাতীয় ঐক্য প্রক্রিয়ায় ইসলামের ফায়দা হবে কি?

আপনার ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয়- ক্লিক

আরএম/