বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


আরো ১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ১০ জেলায় নতুন ডিসি নিয়োগ দিয়েছে সরকার। জেলা প্রশাসক হিসেবে জয়পুরহাট, গাইবান্ধা, পঞ্চগড়, ঠাকুরগাঁও, পটুয়াখালী, চাঁদপুর, দিনাজপুর, মেহেরপুর, কুড়িগ্রাম ও সিলেটে নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

চাকরি আপনাকে খুঁজছে

প্রজ্ঞাপন অনুযায়ী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক অতুল সরকারকে জয়পুরহাটে, প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব কাজী আবেদ হোসেনকে ঠাকুরগাঁওয়ের, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব মো. মতিউল ইসলাম চৌধুরীকে পটুয়াখালীর, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচিব সেবাষ্টিন রেমাকে গাইবান্ধার, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব সাবিনা ইয়াসমিনকে পঞ্চগড়ের ডিসি করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের উপসচিব কে এম কামরুজ্জামান সেলিমকে চাঁদপুরের, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. মাহমুদুল আলমকে দিনাজপুরের, প্রধানমন্ত্রীর কার্যালয়ে উপসচিব আতাউল গণিকে মেহেরপুরের, ভূমিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ জাকির হোসেনকে কুড়িগ্রামের এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এম কাজী এমদাদুল ইসলামকে সিলেটের ডিসি করা হয়েছে।

এর আগে ২৩ সেপ্টেম্বর বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়া জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়।

নড়াইল-১ আসনে মুফতি রুহুল আমীনের ব্যাপক গণসংযোগ

আপনার ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয়- ক্লিক

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ