মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


দাখিল পরীক্ষার রেজিস্ট্রেশন নবায়নের বিজ্ঞপ্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দাখিল পরীক্ষার রেজিস্ট্রেশন নবায়নের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড। রোববার (২৩ সেপ্টেম্বর) বোর্ডের ওয়বসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

মাদরাসা সভ্য পৃথিবীর অহঙ্কার

জানা গেছে, ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের দাখিল শিক্ষার্থী যারা ২০১৮ খ্রিস্টাব্দের দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে অতিরিক্ত বিষয় ছাড়া এক বিষয়ে অকৃতকার্য হয়েছেন এবং যাদের রেজিস্ট্রেশনের মেয়াদ ২০১৮ খ্রিস্টাব্দে শেষ হয়েছে কেবল মাত্র তারা রেজিস্ট্রেশন নবায়ন ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন নবায়ন করে ২০১৯ খ্রিস্টাব্দের দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রার বরাবর সোনারী ব্যাংকের যে কোন শাখা থেকে ২০০টাকা ব্যাংক ড্রাফট করে ড্রাফটসহ, রেজিস্ট্রেশন নবায়নের আবেদন পত্র, মূল রেজিস্ট্রেশন কার্ডসহ আগামী ১ অক্টোবর পর্যন্ত বোর্ডে আবেদন করে রেজিস্ট্রেশন নবায়ন করাতে হবে।

বিলম্ব ফি হিসেবে অতিরিক্ত ১০০টাকা ব্যাংক ড্রাফট আগামী ৫ নভেম্বর পর্যন্ত বোর্ডে রেজিস্ট্রেশন নবায়নের আবেদন করা যাবে বলেও জানিয়েছে মাদরাসা শিক্ষা বোর্ড। এ সংক্রান্ত যে কোন অসুবিধায় বোর্ডের হেল্পলাইনে (টেলিফোন নম্বর: ০১৭৫৭২৯১২৮১, ০১৭৫৭২৯১২৮২, ০১৭৫৭২৯১২৮২) যোগাযোগ করতে বলা হয়েছে।

আলিয়া মাদরাসার শিক্ষার্থীদের জন্য বিশেষ পরামর্শ

আরএম/

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ