২০১৮-০৯-২৪

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮

‘বৃহত্তর জাতীয় ঐক্য’ টিকবে না : ওবায়দুল কাদের

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: ড. কামাল হোসেন ও ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বের নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনসহ বিভিন্ন দাবিতে আন্দোলনে গড়ে ওঠা ‘বৃহত্তর জাতীয় ঐক্য’ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রসঙ্গে বলেন, এমন জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে বলে আমার বিশ্বাস হয় না।

আজ সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের সড়কযাত্রায় অচিন্তনীয় অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপির জ্বালা শুরু হয়ে গেছে। অন্তর্জ্বালা-হতাশা থেকে তারা আবোল-তাবোল বকছে।

তিনি আরো বলেন, নির্বাচন ঘিরে ক্ষমতাসীন দলের সড়কযাত্রার বিষয়ে বিএনপির নেতারা সম্প্রতি বলেছেন, ট্রেনযাত্রায় ব্যর্থ হয়ে এখন রোর্ডমার্চ করছে আওয়ামী লীগ।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত শনিবার সকালে ঢাকা থেকে সড়কযাত্রা শুরু করে ফেনী হয়ে চট্টগ্রামে এসে প্রথম দিনের সড়কযাত্রা শেষ করেন ওবায়দুল কাদের। রাতে সেখানে অবস্থান করে সকালে শাহ আমানত র. এর মাজার জিয়ারত করে দ্বিতীয় দিনের সড়কযাত্রা শুরু করেন কাদের ও তার সফর সঙ্গী আওয়ামী লীগ নেতারা। সেখান থেকে চট্টগ্রাম হয়ে তারা কক্সবাজারে গিয়ে সড়কযাত্রা শেষ করেন।

আরও পড়ুন: ২৭ সেপ্টেম্বর ঢাকায় সমাবেশের ডাক বিএনপির

আপনার ব্যবসাকে সহজ করুন। – বিস্তারিত জানুন

আরএম/