২০১৮-০৯-২৩

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮

মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যারে যে আকর্ষনীয় ডিভাইসটি সম্পূর্ণ ফ্রি

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যারে বহুমুখি কাজের সুবিধার্থে গ্রাহককে মিনি কম্পিউটার সহজ শর্তে একদম ফ্রি দেওয়া হচ্ছে। মাদরাসা সফটওয়্যারে দ্রুততম সময়ে কম্পিউটারের পাশাপাশি যাতে অনেকগুলো কাজের সুবিধা গ্রহণ করা যায়, সেই লক্ষ্যেই এস আর বিল্ডার্স নিজস্ব প্রযুক্তিতে তৈরী “আর এফ আইডি ডিভাইস ও মিনি কম্পিউটার” গ্রাহককে সফটওয়ারের সাথে ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এস আর বিল্ডার্স সফটওয়্যারের প্রধান মুফতি মাহমুদ হাসান আওয়ার ইসলামকে বলেন, তথ্য ও ডাটা নিরাপত্বা এবং সফটওয়ার ব্যবহারে কোম্পানির পক্ষ থেকে দীর্ঘস্থায়ী সাপোর্ট নিশ্চিত করার প্রতি গ্রাহকদের দৃষ্টি দেয়া উচিত। যাতে করে সফটওয়্যার বাবদ একককালীন বিপুল টাকা হাতিয়ে নিয়ে কোম্পানী উধাও হয়ে যাওয়া কিংবা কয়েকমাস পরে সফটওয়্যার ব্যবহারে সমস্যা সমাধানে সাপোর্ট না পাওয়ার ঝুঁকি বা বাড়তি টাকা দেওয়ার বিড়ম্বনা পোহাতে না হয়।

তিনি বরেন, আমরা ২০০২ সাল থেকে সরকারী লাইসেন্স নিয়ে শিক্ষা মন্ত্রণালয়সহ অনেক সরকারী প্রকল্পে কাজ করছি। সুতরাং আমাদের কোম্পানীর স্থায়ীত্ব ও নিরাপত্বা নিয়ে গ্রাহকরা শতভাগ নিশ্চিত থাকতে পারবেন ইংশাআল্লাহ।

তিনি আরো বলেন, বিশেষত, আমরা মাদরাসার জন্য অল্প কিছু মাসিক চার্জ পরিশোধের শর্তে অসংখ্য ফিচারের সফটওয়্যারের সাথে আকর্ষনীয় ও অতীব প্রয়োজনীয় ডিভাইসটি সম্পূর্ণ ফ্রি দিচ্ছি। আমাদের নিজস্ব প্রযুক্তির ডিভাইস দিয়ে কম্পিউটার ছাড়াই সফটওয়্যারে অনেকগুলো কাজ করা যায়। যেমন-

১। মাদরাসার মোবাইল থেকে ছাত্রদের বাসায় মোবাইলে কথা বলার পর মোবাইলের কলরেট আর এফ আইডি (ডিজিটাল) কার্ডের মাধ্যমে পোষ্ট পেইড সিষ্টেমে সরাসরি সফটওয়্যারে হিসাব রাখার সুবিধা। এবং হিসাবটি অভিভাবকদের দেখানোর জন্য শিট প্রিন্ট করা যায়।

২। আর এফ আইডি (ডিজিটাল) কার্ডের মাধ্যমে দৈনিক হাজিরা নেওয়ার ব্যবস্থা এবং অনুপস্থিতি ও লেটের কারণে সাথে সাথে বাসায় এসএমএস যাওয়ার সুবিধা।

৩। কমম্পিউটার ছাড়াই রেজাল্ট এন্ট্রি, বেতন ও ফি এন্ট্রি এবং প্রিন্ট করার সুবিধা।

৪। আবাসিক হলে ডিজিটাল আইডি কার্ড (এটিএম কার্ডের মত) ব্যবহার করে বোর্ডিং পরিচালনা, খাবারের মিলের হিসাব রাখার সুবিধা।

৫। শিক্ষার্থীদের হাত খরচের টাকা হারিয়ে ফেলার ঝুঁকি থেকে বাঁচতে ডিজিটাল পদ্ধতিতে অফিস কর্তৃক ছাত্রদের টাকার হিসাব রাখা ও সংরক্ষণ করার ব্যবস্থা।

বিস্তারিত জানতে : এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

অথবা ফোন করুন- ফোনঃ ০১৭৩৬-৬৭২৪২৬, ০১৯৭৯৪৮৮৮২৫, ০১৬৮৭-৬০২০০৫

ঠিকানা : ব্রাঞ্চ অফিসঃ রোড-২২, বাড়ি-৪৭, রূপনগর আ/এ, মিরপুর। কর্পোরেট অফিসঃ রোড-১৬, বাড়ি-১০, রূপনগর আ/এ, মিরপুর।

আরএম/