২০১৮-০৯-২০

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮

‘ওলামায়ে কেরাম সরকারকে চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: কওমি মাদরাসা সনদের বিল জাতীয় সংসদে পাস করায় মাননীয় প্রধানমন্ত্রী, স্পিকার ও শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বেফাক) এর সহ-সভাপতি মুফতি ফয়জুল্লাহ।

বুধবার রাতে আওয়ার ইসলামের সঙ্গে মুঠোফোন আলাপে তিনি এ কথা জানিয়েছেন।

মাদরাসা সভ্য পৃথিবীর অহঙ্কার

তিনি বলেন, প্রথমেই আমি আল্লাহ তায়ালার অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি; অালহামদুল্লিাহ! শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি। কওমি স্বীকৃতি পাওয়ার পেছনে তার অবদান ও ভূমিকা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী,  জায়নুল আবেদীন, জেনারেল শামসুল হকসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে শুকরিয়া জানাচ্ছি। সকলের জন্য দোয়া করছি; জাজাকুমুল্লাহ!

তিনি আরো বলেন, এ দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম ও মাদরাসা শিক্ষার্থী এ স্বীকৃতি অর্জনের জন্যে পরিশ্রম করেছেন।বিশেষ করে,মুফতি নুরুল আমিন , আল্লামা আব্দুল কুদ্দুস, আল্লামা আশরাফ আলীসহ সকল ওলামায়ে কেরামকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি।

মুফতি ফয়জুল্লাহ বলেন, আজ ঐতিহাসিক দিন। কওমি সনদের বিষয়টি আমাদের দাবি অনুযায়ী পূরণ করায়  এ দেশের ওলামায়ে কেরাম সরকারকে চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

উল্লেখ্য, বুধবার (১৯ সেপ্টেম্বর) ‘কওমি মাদরাসা সমূহের দাওরায়ে হাদিস (তাকমীল)-এর সনদকে আল হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ’ এর অধীনে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান প্রদান বিল ২০১৮’ জাতীয় সংসদে পাস হয়।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরও পড়ুন: সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে

আরএম/