২০১৮-০৯-১৯

শনিবার, ২০ অক্টোবর ২০১৮

‘২০ লক্ষ শিক্ষার্থীর স্বপ্ন পূরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বহুল আলোচিত ও প্রতিক্ষিত কওমি মাদরাসা সনদের বিল জাতীয় সংসদে পাস করায় মাননীয় প্রধানমন্ত্রী, স্পিকার ও শিক্ষা মন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও মোবারকবাদ জানিয়েছেন জাতীয় দ্বীনি মাদরাসা শিক্ষা বোর্ড, বেফাকুল মাদারিসিদ্দীনিয়্যাহ এর মহাসচিব ও ইদারাতুল উলুম আফতাবনগর মাদরাসার প্রিন্সিপাল মুফতি মোহাম্মদ আলী।

বুধবার রাতে এক বিবৃতিতে তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

মাদরাসা সভ্য পৃথিবীর অহঙ্কার

বিবৃতিতে মুফতি মোহাম্মদ আলী বলেন, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশের অধীন কওমি মাদরাসা সমূহের দাওরায়ে হাদিস তাকমিলের সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবির সমমান প্রদান) বিল ২০১৮’- সংসদে পাস করে তিনি বাংলাদেশের কওমি মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মনে আশা পূরণ করেছেন।

আশা করি, শিক্ষা মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি এবং সকল সদস্য স্বতঃস্ফূর্তভাবে এই বিলের পক্ষে প্রধানমন্ত্রীকে আরো সহযোগীতা করবেন।

মুফতি মোহাম্মদ আলী বিবৃতিতে আরও বলেন, কওমি মাদরাসার স্বীকৃতির আইন জাতীয় সংসদে পাশ করার মাধ্যমে আওয়ামীলীগ সরকার এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিহাসে অমর হয়ে থাকবেন।

উল্লেখ্য, বুধবার (১৯ সেপ্টেম্বর) ‘কওমি মাদরাসা সমূহের দাওরায়ে হাদিস (তাকমীল)-এর সনদকে আল হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ’ এর অধীনে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান প্রদান বিল ২০১৮’ জাতীয় সংসদে পাস হয়।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরও পড়ুন: সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে

আরএম/