শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


দুবাইতে ইসলাম অবমাননার অভিযোগে এক নারীকে আদালতের নিন্দা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম:  দুবাইতে একজন ভয়েস টেকনিশিয়ান নারী মুসলিম দুই বোনের সাথে তর্কবিতর্কের সময় ইসলাম অবমাননা করায় অভিযুক্ত হয়েছেন।

খালিজ টাইমসের বরাতে জানা যায়, দুবাইতে বসবাসরত দুই ফিলিস্তিন বোন জর্ডানের এক কণ্ঠ প্রযুক্তিবিদের সঙ্গে কোনো বিষয়ে ঝগড়া বাঁধলে বিতর্কের সময় ইসলাম সম্পর্কে বিরূপ মন্তব্য করায় তাকে অভিযুক্ত করে আদলতে মামলা করলে আদালত তাকে ১০বছরের কারাদণ্ড দেয়। পরে ওই নারী এ বিষয়ে সুপ্রিম কোর্টে আপিল করে।

রুধির রাঙা ফিলিস্তিন

মঙ্গলবার দুপুরে দুবাই আদালতে এ মামলার শুনানিকালে অপরাধীকে দোষী সাব্যস্ত করেননি আদালত। কারণ ওই নারী ইসলাম অবমাননা করার বিষয় দৃঢ়ভাবে অস্বীকার করেছিলেন।

দুবাই আদালত মহিলাকে নির্দোষ সাব্যস্ত করে মুক্তি দিলেও ইসলাম অবমাননার বিষয়ে তার নিন্দা করেন। তিনি বলেন, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ ধর্ম ইসলাম। এ ধর্ম নিয়ে কেউ বিরূপ মন্তব্য করলে অবশ্যই তা নিন্দনীয় বলে বিবেচিত হবে।

মহিলা তার ওপর আনা অভিযোগ অস্বীকার করে আদালতকে বলেন, আমি কোনো নিন্দনীয় শব্দ ব্যবহার বা ইসলামকে অবমাননা করিনি। আমার সঙ্গে ওই দুই নারীর কথা কাটাকাটি হলেও ইসলাম বিষয়ে কিছুই বলিনি।

উল্লেখ্য, এ ঘটনা ঘটেছিলো জানুয়ারিতে। আদালতের বর্তমান শুনানিতে তাকে নির্দোষ বললেও ইসলাম অবমাননার বিষয়ে কঠোর শব্দ উচ্চারণ করেছে আদালত

সূত্র: খালিজ টাইমস

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ