বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


'সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, দেশের ভাগ্যাহত মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দেবার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ (১৭ সেপ্টেম্বর) সোমবার জেলা প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাওলানা মাহফুজুর রহমান এর সভাপতিত্বে নির্বাচনী যৌথসভা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন।

চাকরি আপনাকে খুঁজছে

তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হবার ৪৭ বছর পার হলেও স্বাধীনতা যুদ্ধের মূল প্রতিপাদ্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার এখনো প্রতিষ্ঠিত হয়নি কারণ এই ৪৭ বছরে অনেক দল ও নেতার পরিবর্তন হয়েছে কিন্তু নীতির পরিবর্তন হয়নি। দেশের মানুষের মৌলিক অধিকার ফিরে পেতে হলে এখন সময় হয়েছে নীতির পরিবর্তন করার, আর সেজন্যই কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সভায ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ  মনোনীত রংপুর-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ আমিরুজ্জামান পিয়াল উপস্থিত ছিলেন।

জেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাওলানা হাফিজউদ্দীন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঠাকুরগাঁও-১ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ আব্দুল জব্বার, ঠাকুরগাঁও-২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ রেজাউল করীম, ঠাকুরগাঁও-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রর্থী মুহাম্মাদ নাজিমউদ্দীন।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার
এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার
আরও পড়ুন: যা আছে সংসদে উত্থাপিত কওমি মাদরাসা বিলে

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ