বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

কাতার আমিরের দেওয়া বিমান নিয়ে যা বললেন এরদোগান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কাতার আমিরের দেওয়া বিমান প্রসঙ্গে তুর্কি প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান বলেছেন, বিমানটি কিনতে চাওয়া হয়েছিলো। কিন্তু কাতারি আমির বলেছেন, ‘আমি তুরস্কের কাছ থেকে টাকা নেবো না। এটা আমি উপহার দেবো।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, এরদোগানকে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি একটি বিলাসবহুল বোয়িং ৭৪৭-৮ উপহার দিচ্ছেন। ৫শ মিলিয়ন ডলার মূল্যের বিলাসবহুল বিমানটি তুর্কি বিমান বহরে সংযুক্ত অত্যন্ত বিলাসবহুল ও উচ্চগতিসম্পন্ন বিমান।

তবে প্রধান বিরোধী দল রিপাবলিকান পিপলস পার্টির এক আইনজীবী বলেন, এই বিমানটি কেনা হয়েছে, অনুদানে আসেনি। তুরস্কের এমন অর্থনৈতিক সংকটে এমন করা উচিত হয়নি।

তুরস্কের অর্থনৈতিক সংকটে ১৫০০ কোটি ডলারের প্রকল্পের ঘোষণা দিয়েছে তাদের মিত্র কাতার।

কওমি মাদরাসা সনদের বিলের প্রতিবেদন সংসদে

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ