২০১৮-০৯-১৭

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

এই ৩২ মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিলেই পুরস্কার!

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জ জেলার ৩২ জন মাদক ব্যবসায়ীর তালিকা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। এদের ধরিয়ে দিলে আর্থিক পুরস্কার দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। ছবিসহ এই মাদক ব্যবসায়ীদের তালিকা পোস্টার আকারে প্রকাশ করা হয়েছে।

সোমবার সকালে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশে এ তালিকা প্রকাশ করা হয়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, “মাদক ব্যবসায়ী ও গডফাদারেরা ৩২ বা ৪০ জনের মধ্যেই সীমাবদ্ধ নয়। এদের সংখ্যা আরও বেশি। আমাদের এই তালিকা তৈরির প্রক্রিয়া ধারাবাহিকভাবে চলমান থাকবে। আমরা নারায়ণগঞ্জের প্রতিটি নাগরিকের সহায়তা আশা করছি। আপনারা তথ্য দিন আমরা ব্যবস্থা নিবো। আমাদের পক্ষ থেকে তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে। পাশাপাশি তাকে পুরস্কৃত করা হবে।”

সদর থানার ১৬ মাদক ব্যবসায়ী

নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল এলাকার কালাচান মিয়ার ছেলে মোহাম্মদ বাদশা (৪০), পাইকপাড়া এলাকার মৃত মুরাদ মিয়ার ছেলে মোহাম্মদ শহিদুল ইসলাম ওরফে রুমান (৪৮), ১৯২ নং দেওভোগ পাক্কা রোড এলাকার মৃত সাদেক আলীর ছেলে বাদল ওরফে বাদলা ওরফে মকবুল হোসেন (৫১), সৈয়দপুর এলাকার শামসুদ্দিনের ছেলে কালা মিয়া ওরফে হামিদ ওরফে কালাই (৩৮), বেপারীপাড়া এলাকার মৃত মুনু মিয়ার ছেলে মোহাম্মদ রানা (৩৫) এবং দক্ষিণ রেলী বাগান এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে মোহাম্মদ শেখ ফরিদ (২৭)।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

এ তালিকায় আরও রয়েছেন নারায়ণগঞ্জ থানা পুকুর পাড় রয়েল ট্যাঙ্ক রোড রেলি বাগানের মৃত অর্জুন চন্দ্র পালের ছেলে কার্তিক চন্দ্র পাল (২৮), দেওভোগ আখড়া মসজিদ হোল্ডিং নং ৫২ এলএন রোড এলাকার মৃত কালাচাঁন মিয়ার ছেলে দিপু (৩৬), ২নং রেল গেইট বিবি রোড এলাকার হারুন রশিদের ছেলে সোয়াদ হোসেন ওরফে বান্টি (২৫), পাইকপাড়া এলাকার জয়নাল আবেদিনের ছেলে মহিউদ্দিন (৩৫), দেওভোগ পানির ট্যাংকি এলাকার মৃত এনায়েত আলির ছেলে আওলাদ (৩২), পাইকপাড়া এলাকার সালাউদ্দিনের ছেলে রাজু আহমেদ (৩৫), সৈয়দপুর আল-আমিন নগরের মৃত খালেক বেপারীর ছেলে জাবেদ বেপারী (৪০), দক্ষিণ রেলী বাগানের মৃত শহিদুল ইসলামের ছেলে মোহাম্মদ বাদল (৩৭), রেলী বাগানের ওয়াজউদ্দিনের ছেলে সালাউদ্দীন (৩১) এবং শহরের মেট্রো হল সংলগ্ন কুমুদিনী বাগানের মৃত বাবুল মিয়ার ছেলে মাসুদ ওরফে সিআডি মাসুদ।

এই তালিকার প্রথম আটজনকে ধরিয়ে দিতে পারলে প্রত্যেকের জন্য ১০ হাজার ও পরবর্তী ৮ জনকে ধরিয়ে দিতে পারলে প্রত্যেকের জন্য ৫ হাজার করে আর্থিক পুরস্কার ঘোষণা করা হয়েছে।

ফতুল্লা থানার ১৬ মাদক ব্যবসায়ী

দাপা মসজিদ এলাকার মৃত মতলব কাজীর ছেলে রিপন কাজী, মাসদাইর গুদারা ঘাট এলাকার রফিকুল ইসলাম ভেন্ডারের ছেলে নাদিম (৩০), দাপা ইদ্রাকপুরের হাবিবুর রহমানের ছেলে মন্টু মিয়া (৪২), একই এলাকার শাহ আলমের স্ত্রী পারভীন ওরফে নাইট পারভীন, খোচপাড়ার মৃত ফজলুল হকের ছেলে টিকি মরা লিটন (৪৫), রাম নগরের মৃত সাবেদ আলির ছেলে রহিম বাদশা (৪৮), মাসদাইরের মজিবরের ছেলে হিটলার (৪৮) এবং একই এলাকার গোলাম মোস্তফা রনির স্ত্রী পারুল ওরফে পারুলী।

এ তালিকায় আরও রয়েছেন দাপা ইদ্রাকপুরের সাইফুল ইসলামের ছেলে লিটন ওরফে সাইকেল লিটন (৪৮), আব্দুল রশিদ মিস্ত্রির ছেলে মানিক রতন, মাসদাইরের ফজলুল হকের ছেলে হান্ড্রেড নাসির, ফাজিলপুরের সামসুল হকের ছেলে সানি, দাপা মসজিদের ছেলে মতলব কাজির ছেলে সেন্টু কাজি (৩৪), দাপা মসজিদ এলাকার আলী নূর বেপারীর ছেলে উজ্জল, দাপা মসজিদ এলাকার মৃত সেকান্দারের লতিফ (৩৪) এবং দাপা ইদ্রাকপুরের মৃত সামসুল হকের ছেলে লিপু ওরফে ডাকাত লিপু (৩২)।

তালিকার প্রথম ৮ জনকে ধরিয়ে দিতে পারলে প্রত্যেকের জন্য ১০ হাজার এবং পরবর্তী আট জনকে ধরিয়ে দিতে পারলে প্রত্যেকের জন্য পাঁচ হাজার করে আর্থিক পুরষ্কার ঘোষণা করা হয়েছে।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

আরএম/