শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


‘বেগম জিয়ার চিকিৎসায় মেডিকেল টিম হচ্ছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল টিম গঠনের  নির্দেশ দেয়া হয়েছে। মেডিকেলের পরামর্শ অনুসারেই ব্যবস্থা গ্রহণ করবো আমরা।

তিনি জানান, মেডিকেল টিম গঠনের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব এবং আইজি প্রিজন্সকে নির্দেশ দেয়া হয়েছে। বিগত সময়ের মতো এবারো তাকে উন্নত চিকিৎসা করাবেন।

আজ বিকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে সাত সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সাক্ষাতের পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির একটি প্রতিনিধি দলের সাথে খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে আলোচনা হয়েছে। তারা বেগম জিয়ার স্বাস্থ্য বিষয়ে একটি লিখিত বক্তব্য আমাকে দিয়েছেন। বেশ কিছু অনুরোধও করেছেন।

তার বেগম জিয়ার চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালের পাশাপাশি নতুন করে ল্যাবএইড হাসপাতালে ভর্তির আবেদন করেছেন বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করা বিএনপির প্রতিনিধি দলে ছিলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিঞা, মির্জা আব্বাস, ড. মঈন খান, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিচারক তাকে পাঁচ বছর কারাদণ্ড দেন। তখন থেকেই তিনি পুরান ঢাকার কারাগারে বন্দি রয়েছেন।

বিসফটি কী, কিভাবে আপনার ব্যবসাকে সহজ করে? – বিস্তারিত জানুন

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ