শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


‘সরকারের উন্নয়ন তৃণমূলে পৌঁছে দিতেই উত্তরবঙ্গ সফর’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ট্রেনে করে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন। আজ সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে নির্বাচনী বিশেষ এ ট্রেন ছেড়েছে। এ দলের নেতৃত্বে আছেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নির্বাচনকে সামনে রেখে প্রচারণা ও উন্নয়নকে তুলে ধরতেই এ সফর। পথে বিভিন্ন স্টেশনে প্রতিনিধি এ দলটি সভা করবে বলে জানা গেছে।

প্রতিনিধি দলটি নীলফামারীগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি রিজার্ভ করেছেন।এতে আওয়ামী লীগের সাতজন কেন্দ্রীয় নেতার সঙ্গে রয়েছেন ২৬ জন গণমাধ্যমকর্মী।

সকালে যাত্রার পূর্বে কমলাপুর রেলওয়ে স্টেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌঁছে দিতে এবং দলকে শক্তিশালী করতেই উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফর।

ওবায়দুল কাদের বলেন, আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে। আগামী ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে নির্বাচনী সফর করব আমরা। এরপর সড়ক পথে আমাদের চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে।

ট্রেন যাত্রার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে আছেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

নীলফামারী যাওয়ার পথে টাঙ্গাইল, পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার শান্তাহার, জয়পুরহাট, আক্কেলপুর, দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ি, পার্বতীপুর ও নীলফামারীর সৈয়দপুর স্টেশনে পথসভা করা হবে।

বিসফটি – বিস্তারিত জানুন

-আরআর


সম্পর্কিত খবর