বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইমরান খানের উপদেষ্টা থেকে সরছেন কাদিয়ানি সম্প্রদায়ের ড. আতিফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ব্যাপক বিতর্কের মুখে কাদিয়ানি সম্প্রদায়ের ড. আতিফ মিয়াকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের অর্থনৈতিক উপদেষ্টার পদ থেকে সরানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার দেশটির তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী একটি টুইটে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আতিফ মিয়ার সঙ্গে বিষয়টি আলোচনার পর তিনি স্বেচ্ছায় সরে যেতে রাজি হয়েছেন।

আলেম-উলামা ও সাধারণ জনগণের মধ্যে কোনো ভুল বুঝাবুঝি সৃষ্টি হোক তা চায় না সরকার। সরকার চায় দেশের সবাইকে নিয়ে শান্তিপূর্ণভাবে এগিয়ে যেতে। এমনটাই বলেন তিনি।

ফাওয়াদ চৌধুরী আরেকটি টুইটে লিখেন, ইমরান খানের রাজনৈতিক দর্শন হলো মদিনা। প্রধানমন্ত্রীসহ মন্ত্রীপরিষদের সবাই আশেকে রাসুলুল্লাহ সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম।

ডেইলি পাকিস্তানের এক প্রতিবেদনে বলা হয়, খুব শিগগির পাক সরকার ড. আতিফের স্থলে অন্য কারো নাম প্রস্তাব করবে।

বিসফটি – বিস্তারিত জানুন

পিটিআইয়ের গুরুত্বপূর্ণ সদস্য ফয়সাল জাভেদ এক টুইটে বলেন, সরকার আতিফ মিয়াকে দায়িত্ব থেকে সরে যেতে নির্দেশ দিয়েছেন। তবে তার দলের সদস্যপদ বহাল থাকবে।

ইমরান খান নিজের অর্থনৈতিক উপদেষ্টা হিসেবে কাদিয়ানি সম্প্রদায়ের আতিফ মিয়াকে নিয়োগ দেয়ার পরপরই দেশটিতে প্রচুর সমালোচনার সৃষ্টি হয়।

মুসলিম লীগ, মুত্তাহিদা মজলিশে আমালসহ বেশ কিছু দল স্বারকলিপিও জমা দেয়। এসবের প্রেক্ষিতে সরকার আতিফকে উপদেষ্টা পদ থেকে সরানোর সিদ্ধান্ত নেয়।

ইমরান খানের সংলাপের দাওয়াতে যা বললেন আল্লামা রফি উসমানি

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ