২০১৮-০৯-০৭

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

‘ইসলামি সংগীত চর্চা যেন শুধুমাত্র আল্লাহর জন্য হয়’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: আলোড়ন শিল্পীগোষ্ঠীর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার রাজধানীর সদরঘাটের বিক্রমপুর গার্ডেন সিটির (৩য় তলা) আলোড়নের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের প্রধান পরিচালক শাহরিয়ার ইমরানের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক যুবায়ের আহমাদ সাকীর সঞ্চালনায় এ সভায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার সেক্রেটারী আলহাজ্ব মুহাম্মদ শাহাদাত হুসাইন।

মতবিনিময় সভায় বক্তারা ঈদের স্মৃতিচারণ করে বলেন, মানুষের মাঝে এখন নৈতিকতার বড়ই অভাব। প্রতিনিয়ত মানুষের প্রতি মানুষ এখন অপ্রিয় হয়ে উঠছে। এর সমাধান হতে পারে শিল্পী, সাহিত্যিকদের দ্বারা, আমাদের প্রচুর পরিমাণে ইসলামি সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সংগীত শিল্পীদের ভেতর একে অপরের প্রতি বিদ্বেষ পোষণ না করা, সংগীত যেন জাহান্নামের কারণ না হয়ে দাঁড়ায়, সাংস্কৃতিক কর্মীদের আমলের প্রতি সচেতন হতে হবে এবং ইসলামি সংগীত চর্চা যেন শুধুমাত্র আল্লাহর জন্য হয়।

তিনি আরো বলেন, পড়ালেখা ঠিক রেখে সংগীত সাধনা করতে হবে, ইসলামি সংগীতের মাধ্যমে দীনের দাওয়াত দিতে হবে এবং সর্বোপরি মানুষের কল্যাণে মানবতার জন্য ভালো কিছু উপহার দেওয়ার প্রতি বিশেষ তাগিদ প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আশরাফ করিম, আবদুল ওয়াহিদ মাঝি, মাহদী হাসান আবরার, আবদুল্লাহ আল মারুফ, গীতিকার বুরহান রুমী, মাহদী হাসান আরাফ, আজাদ হুসাইন, ইসমাইল হুসাইন, মাইমুন আশরাফ, মাহফুজুর রহমান প্রমুখ।

বিসফটি – বিস্তারিত জানুন

-আরআর