বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মুঠোফোনে তরুণীর প্রেম, দেখা করা, অতঃপর…

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় থেকে প্রেম। তারপর সেই প্রেমিকের সাথে দেখা করার জন্য বরিশাল থেকে বগুড়ার সোনাতলা উপজেলায় এসে প্রতারণার শিকার হয়েছেন এক তরুণী (১৪)।

জানা যায়, ওই কিশোরী বগুড়া আসার পর জানতে পারে, তার প্রেমিক বিবাহিত। এ ছাড়া প্রেমিক শরিফুল ইসলাম (২৮) ওই কিশোরীকে মুঠোফোনে যে ছবি দিয়েছিল সেটিও তার নয়।

ওই কিশোরীর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলা ভবানীপুর এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের গবারপাড়া গ্রামের দিনমজুর শরিফুল ইসলামের সঙ্গে বরিশালের বাকেরগঞ্জ উপজেলা ভবানীপুর এলাকার এক কিশোরীর মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মুঠোফোনে তারা ছবিও আদান-প্রদান করে। সম্প্রতি ওই যুগল ঘর বাধার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক শরিফুল তার প্রেমিকা শারমিনকে সোনাতলায় আসতে বলেন।

প্রেমিকের কথামতো গত বৃহস্পতিবার বরিশাল থেকে রওনা দিয়ে শুক্রবার সোনাতলার বালুয়াহাটে এসে পৌঁছায় ওই কিশোরী।

ওই দিন তারা সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের রশিদপুর গ্রামে শরিফুলের মামা শহিদুল ইসলামের বাড়িতে গিয়ে ওঠে। এরপর শরিফুল বিবাহিত ও তার ছবি না দিয়ে অন্য ছবি দেওয়ার কারণে ওই যুগলের মধ্যে কথার কাটাকাটি হলে বিষয়টি স্থানীয় লোকজনের নজরে আসে।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে গতকাল সোমবার রাতে ওই যুগলকে আটক করে সোনাতলা থানায় নিয়ে যাওয়া হয়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম বলেন, ‘মেয়েটির পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

ব্যবসার নিয়ে জটিলতার দিন শেষ – বিস্তারিত জানুন

‘বর্তমানে ইসলামিক স্কুল নির্মাণ মসজিদ নির্মাণ থেকেও গুরুত্বপূর্ণ’
তালাকের মহামারি; সমাজের দুই বাহুর ভাবনা!

আরএম


সম্পর্কিত খবর