বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


বৃহত্তর ঐক্য গড়ার আহবান তারেক রহমানের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধের সরকার ফিরিয়ে আনতে রাজনৈতিক নেতাকর্মীসহ দেশের সর্বস্তরের জনগণকে বৃহত্তর ঐক্য গড়ার আহবান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, সবাই স্ব স্ব অবস্থান থেকে প্রস্তুতি নিন। ডাক আসা মাত্র বাংলাদেশের সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লন্ডনে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই আহবান জানান।

সোমবার পূর্ব লন্ডনের হাইস্ট্রীট নর্থ এর দি রয়্যাল রেজেন্সী হোটেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহস্রাধিক বিএনপি সমর্থক প্রবাসী বাংলাদেশীর উপস্থিতিতে সমাবেশে সভাপতিত্ত্ব করেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক।

জনগণের দেশ জনগণের কাছে ফিরিয়ে আনতে হবে মন্তব্য করে তারেক রহমান বলেন, না, না, না। অনেক হয়েছে, আজ এখানেই রুখে দিতে হবে। জনগণের দেশ জনগণের কাছে ফিরিয়ে আনতে হবে। এটা আমাদের দায়িত্ব। এজন্য দরকার ঐক্য। সে ঐক্য হলো সমাজের সকল স্তরের মানুষের ঐক্য।

নেতাকর্মীদের আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের আহবান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বাংলাদেশের প্রতিটি কোণায়, প্রতিটি গ্রামে, প্রতিটি ওয়ার্ডে, প্রতিটি জেলায়, থানায়, পৌরসভায়, প্রতিটি বিভাগে আমাদের লক্ষ-লক্ষ নেতা-কর্মী আছে। আপনারা স্ব স্ব অবস্থান থেকে প্রস্তুতি নিন। ডাক দেবার সময় চলে এসেছে। ডাক আসার জন্য অপেক্ষা করুন, ডাক আসা মাত্র বাংলাদেশের মানুষদের সঙ্গে নিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে। ইনশাআল্লাহ। সময়মতো ডাক আসবে। ডাকা আসা পর্যন্ত আপনাদের স্ব স্ব অবস্থান থেকে প্রস্তুতি গ্রহণ করুণ।

এখন ব্যবসার হিসাব হবে সফটওয়ারে – বিস্তারিত জানুন

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ