শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


পাবনায় পাওনা ২০ টাকার জন্য পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২০ টাকা ধার নিয়েছিলেন। কিন্তু সে টাকা সময়মতো দিতে না পারায় লাশ হতে হয়েছে শাহিন হোসেন (৩০) নামে এক যুবককে।

শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহিন।। তিনি উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া এলাকায় আশরাফ হোসেনের ছেলে। শাহিন পেশায় একজন দিনমজুর ছিলেন।

স্থানীয়রা জানান, সাহাপুর পশ্চিমপাড়া এলাকার মতিয়ার হোসেন মতির ছেলে রয়েল হোসেনের কাছ থেকে শাহিন ২০ টাকা ধার হিসেবে নিয়েছিলেন। ঈদের দিন রয়েল তার পাওনা ২০ টাকা চাইলে শাহিন টাকা নেই পরে দেবে বলে জানায়।

এতে রয়েল ক্ষিপ্ত হয়ে শাহিনের উপর চড়াও হলে দু’জনের মধ্যে ধাক্কাধাক্কি ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার কিছুক্ষণ পর রয়েল একই এলাকার নায়েব আলী নাবুর ছেলে স্বপন ও আলম সরদারের ছেলে বাপ্পি সরদারকে ডেকে এনে শাহিনের উপর বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে চড়াও হয়।

লাঠির আঘাতে শাহিনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। শাহিনের পিতা আশরাফ হোসেন ও ভাবি উদ্ধার করতে এগিয়ে এলে রয়েল তাদেরও লাঠি দিয়ে মারধর করেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বররদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে শাহিনের অবস্থার অবনতি হলে তাকে প্রথমে পাবনা ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে শাহিন মারা যায়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মৃত্যুর খবর আমি শুনেছি। নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে মামলা গ্রহণ করা হবে।

আরো পড়ুন–

সিরিয়ার গৃহযুদ্ধে অংশ নিয়েছে ৬৩ হাজারের বেশি রুশ সেনা
প্রিয়নবির স্মৃতি বিজড়িত মসজিদে নামিরা থেকে হজের খুতবা
মসজিদে নববীর অদূরে ঐতিহাসিক ৩ মসজিদ

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়- ক্লিক

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ