বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না।

সরকার চায় সবার অংশগ্রহণমূলক নির্বাচন। কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয় তাহলে আমাদের কী করার আছে?

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কোটা আন্দোলনে ব্যর্থ, বিদেশিদের কাছে নালিশ করেও ব্যর্থ এবং সর্বশেষ নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ওপর ভর করে ব্যর্থ হয়ে এখন তাদের রাজনীতি গুজব সন্ত্রাসে পরিণত হয়েছে।

বিএনপি এবারও নির্বাচনে অংশগ্রহণ না করে ২০১৪ সালের মতো পরিস্থিতি সৃষ্টির জন্য উঠেপড়ে লেগেছে। সে আলামত তাদের বিদ্বেষপূর্ণ ভাষায় স্পষ্ট বোঝা যাচ্ছে।

তিনি শুক্রবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজারে স্থানীয়দের সঙ্গে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না। সরকার চায় সবার অংশগ্রহণমূলক নির্বাচন। কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয় তাহলে আমাদের কী করার আছে?

ওবায়দুল কাদের আরও বলেন, ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলার সঙ্গে বিএনপি নেতারা সরাসরি জড়িত।

তাদের পরিকল্পনায়, তাদের নির্দেশনায়, তাদের ভাড়া করা রাজনৈতিক কিলাররা এ হত্যাকাণ্ড ঘটিয়ে ছিল। বিএনপি সরকারের প্রত্যক্ষ মদদে, হাওয়া ভবনের সরাসরি পরিকল্পনায় এ হামলার নির্দেশনা দেয়া হয়েছিল।

এ হত্যাকাণ্ডের বিচার হচ্ছে, দেশের মানুষ খুশি। বিএনপি শুধু অখুশি। এ হত্যাকাণ্ডের নেপথ্যে বিএনপি নেতারাই জড়িত।

কাজেই তাদের তো এখানে গায়ে জ্বালা হবেই। কারণ এটা আবার তাদের (বিএনপি) রাজনীতিতে নতুন করে সংকটে ফেলবে। তারা এমনিতেই সংকটে আছে।

আরো পড়ুন– সিরিয়ার গৃহযুদ্ধে অংশ নিয়েছে ৬৩ হাজারের বেশি রুশ সেনা

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়- ক্লিক

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ