শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বাঘাইছড়িতে বাসায় ঢুকে গুলি করে যুবককে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাওয়ার ইসলাম: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মিশন চাকমা (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) এক কর্মী মিশন চাকমাকে গুলি করে হত্যা করা হয়।

গতকাল বুধবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার বঙ্গলতলি ইউনিয়নে নিজ বাসায় খুন হন মিশন। সেসময় একদল সশস্ত্র লোক গুলি করে হত্যা করে চলে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুসারে নিহত মিশন চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) হয়ে সোর্স (সংবাদ সরবরাহকারী) হিসেবে কাজ করতেন এবং তাঁকে যারা হত্যা করেছে তারা পাহাড়ের আরেক আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সশস্ত্র ক্যাডার। এই ব্যাপারে নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুসারেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন বাঘাইছড়ি থানার ওসি।

তবে হত্যাকাণ্ডের বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) এবং ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কোনো নেতা কথা বলতে রাজি হননি।

ধারণা করা যায়, গত সপ্তাহে পাহাড়ের আরেক জেলা খাগড়াছড়ি শহরের স্বনির্ভর বাজার এলাকায় সশস্ত্র হামলায় ইউপিডিএফের সাত নেতাকর্মী ও অনুসারীদেরকে হত্যার ঘটনার প্রতিশোধ হিসেবে এ ঘটনা ঘটে থাকতে পারে।

অারএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ