বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

এটাই আমার জীবনের শেষ নির্বাচন : এরশাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: এবারের নির্বাচনকে জীবনের শেষ নির্বাচন উল্লেখ করে আগামী নির্বাচনে তাকে শেষ বারের মতো ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ।

বুধবার (২২ আগস্ট) রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। নামাজের আগে সমবেত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতাকালে নিজ নির্বাচনী এলাকার ভোটারদের কাছে এই আহ্বান জানান এরশাদ।

তিনি বলেন, আমি কোনো দিন রংপুরের মানুষের ঋণ শোধ করতে পারব না। তারা আমাকে পাঁচটি আসনে দুবার এবং বার বার রংপুর সদর আসনে বিপুল ভোটে জয়ী করেছে। জীবনের শেষ প্রান্তে এসে আর একবার জনগণের সেবা করার সুযোগ চাই।

একাদশ নির্বাচনে এরশাদ রংপুর সদর ৩ আসন থেকে অংশ নেবেন বলে ঘোষণা দেন।

নামাজ আদায় শেষে নগরীর পল্লী নিবাস বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এরশাদ। পরে নিজ বাড়ির সামনে গরু কোরবানি দেন জাপা চেয়ারম্যান। কোরবানির পরে নিজ এলাকার দুস্থদের মাঝে মাংস বিতরণ করেন তিনি।

জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক এরশাদের কোরবানি দেওয়ার বিষয়টি জানিয়ে বলেছেন, স্যার নয়টি গরু কোরবানি করেছেন। পরে তিনি ও দলের অন্যান্য নেতাকর্মীরা কোরবানির মাংস এলাকার দুস্থদের মাঝে বিতরণ করেন।

ঈদের নামাজে রংপুর সিটি মেয়র ও মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারাসহ হাজার হাজার মানুষ অংশ নেন।

অারও পড়ুন: কাশ্মীরে ঈদের নামাজের পর সংঘর্ষ

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ