২০১৮-০৮-১৫

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮

‘মানুষের অধিকার ফেরাতে জীবনবাজি রেখে সংগ্রাম করতে হবে’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে। মানুষের অধিকার ফিরিয়ে আনতে জীবনবাজি রেখে আমাদের সংগ্রাম করতে হবে।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল আরও বলেন, দীর্ঘ নয় বছর খালেদা জিয়া মানুষের কাছে গেছেন। জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে তিনবার দেশের প্রধানমন্ত্রী হয়েছেন।

তিনি বলেন, ১/১১ সময় তিনি যখন কারাগারে যান, তখন সেখান (কারাগার) থেকে সরকারকে বাধ্য করেছিলেন জরুরি অবস্থা তুলে নিতে। আজকে তাদের চেয়েও খারাপ হচ্ছে এই ফ্যাসিস্ট সরকার। তাদের হাতে মানুষের সমস্ত অধিকার কব্জা হয়ে আছে।

মির্জা ফখরুল আরো বলেন, সরকার কোমলমতি শিক্ষার্থীদের অরাজনৈতিক আন্দোলনকে নির্মমভাবে দমন করেছে। শিক্ষার্থীদের গ্রেপ্তার করেছে, তাদের তুলে নেওয়া হচ্ছে। মেয়েদেরকেও রেহাই দেওয়া হচ্ছে না। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। মানুষ তার ন্যায্য অধিকার আদায়েও আন্দোলন করতে পারবে না এটা কেমন কথা।

ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয় (কল- 01771 403 470) ক্লিক করুন

-আরআর