২০১৮-০৮-১৫

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় জাতির পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন তিনি। বুধবার সকাল ১০টা ০৫ মিনিটে তিনি এ শ্রদ্ধা জানান।

প্রধানমন্ত্রী শ্রদ্ধা নিবেদনের পর সমাধির পাশে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় তিন বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

পরে সোয়া ১০টায় প্রধানমন্ত্রী তার ছোট বোন শেখ রেহানা ও জামাতা খন্দকার মাশরুর হোসেনকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

পরে প্রধানমন্ত্রী ছোট বোন শেখ রেহানা ও অন্যদের নিয়ে ফাতেহাপাঠ ও পিতা বঙ্গবন্ধু, মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের শহীদদের  রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।

এরপর মন্ত্রী পরিষদ সদস্য ও জাতীয় নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আকরাম উদ্দিন আহম্মদ, সাবেক বাণিজ্য মন্ত্রী মুহা. ফারুক খান, শেখ হেলাল উদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, শেখ মো. আব্দুল্লাহ, শেখ জুয়েলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয় (কল- 01771 403 470) ক্লিক করুন

আরএম/