২০১৮-০৮-১৫

বুধবার, ২১ নভেম্বর ২০১৮

কিশোরগঞ্জে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৩ জন নিহত

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস-সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, বাজিতপুর উপজেলার পুরানখলা এলাকার মৃদু মিয়ার ছেলে ও অটোরিকশার চালক আবুল মিয়া (১৭), ভৈরব উপজেলার সবজি ব্যবসায়ী শাহাব উদ্দিন (৪০) এবং অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়।

আজ (বুধবার) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কোনাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা ঘাতক চালককে আটক করতে না পারলেও বাসে আগুন ধরিয়ে দেয়। এতে যান চলাচল ব্যহত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ভৈরবগামী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি গাড়িটি দুমড়ে-মুছড়ে যায় এবং চালকসহ ৩ জন ঘটনাস্থলেই প্রাণ হারান। এছাড়া আহত হন আরও তিনজন।

এদিকে উত্তেজিত জনতা বাসটিকে আটক করে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। এতে স্বাভাবিক যান চলাচল ব্যহত হয়। পরে হাইওয়ে পুলিশের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নান্নু মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মক্তব থেকে বাড়ি ফেরা হলো না মীমের

আরএম/