শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আপনাদের আ.লীগ হওয়ার দরকার নেই: পুলিশ বাহিনীকে কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পুলিশ বাহিনীর সদস্যদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এমন কাজ করবেন না যাতে সরকারের জন্য ইমব্যালেন্স হয়। আপনাদের আওয়ামী লীগ হওয়ার দরকার নেই। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যে দায়িত্ব পালন করেছন তা আব্যাহত রাখবেন।

সোমবার রাতে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এ আলোচনাসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, সরকারি কর্মচারী হিসেবে সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করবেন। দুষ্টের দমন করবে, শিষ্টের পালন করবে- এটাই পুলিশের কাজ হওয়া উচিত। পুলিশের কাছে আমাদের এটাই আশা-প্রত্যাশা।

‘এদেশে রাজনীতি সঠিক হলে সবকিছু সঠিক হবে’ মন্তব্য করে সরকারের এ মন্ত্রী বলেন, আমরা ঠিক হলে, পুলিশও ঠিক হয়ে যাবে। পুলিশকে অনেকে চাঁদাবাজ বলেন। রাজনীতিবিদরাও তো চাঁদাবাজি করেন। রাজনীতিবিদরা চাঁদাবাজি বন্ধ করলে পুলিশের চাঁদাবাজি বন্ধ হবে। পুলিশের কনস্টেবল চাকরি নিয়ে যারা কমিশন খায় তাদের আমি ঘৃণা করি।

আয়োজক সংগঠনের সভাপতি ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেসুর রহমান, র‍্যাব মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ প্রমুখ।

ব্যবসার হিসাব নিয়ে জটিলতা আর নয় (কল- 01771 403 470) ক্লিক করুন

আরও পড়ুন

‘মাদরাসা শিক্ষার্থীদের আস্থা ও ভালোবাসার শক্ত ঘাটি হবে কওমি শিক্ষাঙ্গন’
মন্ত্রিসভায় পাস হলো কওমি আইন, দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান
সরকারকে অভিনন্দন তবে শঙ্কাও আছে: উবায়দুর রহমান খান নদভী
দেশে দেশে তারুণ্যের জাগরণ, পিছিয়ে পড়ছে কি কওমি তরুণরা?

-আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ